চট্টগ্রাম, , সোমবার, ২০ আগস্ট ২০১৮

রামগড়ে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ উদ্যাপিত

প্রকাশ: ২০১৮-০৩-২৯ ১৭:৫৬:৩১ || আপডেট: ২০১৮-০৩-২৯ ১৭:৫৬:৩১

করিম শাহ
রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি: দুর্নীতি মুক্ত দেশ গড়ার অঙ্গিকার নিয়ে খাগড়াছড়ির রামগড়ে ২৬ মার্চ থেকে ১ এপ্রিল সপ্তাহব্যাপি দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ ২০১৮ পালিত হচ্ছে। এ কর্মসূচির অংশ হিসেবে ২৬ মার্চ স্বাধীনতা দিবসের শ্রন্ধাঞ্জলী, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে উপজেলা প্রশাসনের সহযোগীতায় দুর্নীতি বিরোধী পদযাত্রা, আলোচনা সভা এর আগে বুধবার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশ গ্রহনে চিত্রাংকন প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ করা হয়েছে। পদযাত্রাটি উপজেলা টেনিস কোর্ট প্রাঙ্গন থেকে শুরু হয়ে রামগড় বাজার এলাকা প্রদক্ষিন করে উপজেলা মিলনায়তনের গিয়ে শেষ হয়।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য করিম শাহ’র সঞ্চালনার উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ শাহআলম এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখন, উপজেলা নির্বাহী অফিসার আল-মামুন মিয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এটিএম কাউছারসহ প্রমুখ। এসময় উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির অন্যান্য সদস্য, শিক্ষক-শিক্ষার্থী, সাংবাদিক, ন্যাশেনাল সার্ভিসের কর্মীরাসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথির বক্তব্য উপজেলা নির্বাহী অফিসার আল-মামুন মিয়া বলেন, আমি দুর্নীতি মুক্ত সমাজ গঠনের আন্দোলনকে শতভাগ সমর্থন করি। আমার অবস্থান থেকে আমি সততার সাথে প্রজাতন্ত্রের কর্মচারী হয়ে কাজ করছি এবং আগামী প্রজন্মকে দুর্নীতি মুক্ত সমাজ গঠনে সকল অন্যায় ও অনিয়মকে ত্যাগ করে সুস্থ ও সুন্দর জীবন এবং দেশ গঠনের আহ্বান জানাচ্ছি।

পরে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য রতন বৈষ্ণব ত্রিপুর সার্বিক ব্যবস্থাপনায় দুর্নীতি বিরোধী র‌্যালিত্তোর শিশু-কিশোরদের চিত্রাংকন প্রতিযোগিতা, শিক্ষা প্রতিষ্ঠানে দুর্নীতি বিরোধী রচনা প্রতিযোগীতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।