চট্টগ্রাম, , বুধবার, ১৫ আগস্ট ২০১৮

চট্টগ্রামে মোবাইল উদ্ধারের ঘটনায় পুলিশকে সম্মাননা দিয়েছেন ছয় চীনা নাগরিক

প্রকাশ: ২০১৮-০৩-২৪ ১৫:৪৭:৫৬ || আপডেট: ২০১৮-০৩-২৫ ১০:১৮:৪৫

ছিনতাই হওয়া মোবাইল সেট ও ছিনতাইকারীকে গ্রেফতার করায় কর্ণফুলী থানা পুলিশের প্রশংসা করেছেন ছিনতাইয়ের শিকার ছয় চীনা নাগরিক।

শুক্রবার (২৩ মার্চ) দুপুর ১টার দিকে তারা কর্ণফুলী থানায় এসে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুল মোস্তফার সঙ্গে সাক্ষাৎ করেন। এসময় ছিনতাই হওয়া মোবাইল সেট উদ্ধার ও ছিনতাইকারীকে গ্রেফতার করায় তাকে ক্রেস্ট দিয়ে সম্মাননা জানান। ওসি সৈয়দুল মোস্তফা এ তথ্য জানিয়েছেন।

তিনি বাংলা বলেন, ‘দুপুরে ছয় চীনা নাগরিক থানায় আসেন। এসময় তারা ছিনতাইয়ের ঘটনায় দ্রুত ছিনতাইকারীদের গ্রেফতার ও তাদের ব্যবহৃত ছয়টি মোবাইল সেট উদ্ধার হওয়ায় কর্ণফুলী থানা পুলিশের প্রশংসা করেন। বিশেষ করে মোবাইলগুলো উদ্ধারের ঘটনায় তারা খুব বেশি খুশি হয়েছেন বলে জানিয়েছেন।’

উল্লেখ্য, গত ২ মার্চ দুপুরে কর্ণফুলী থানাধীন কাফকো ঝাউবাগান এলাকায় তারা ছিনতাইয়ের শিকার হন। ওই দিন দুপুরে কাজের ফাঁকে ঝাউবাগানে বিশ্রাম নেওয়ার সময় ছিনতাইকারীরা তাদের কাছ থেকে মোবাইল ফোন, ব্যাংকের ক্রেডিট কার্ড ও নগদ টাকা ছিনতাই করে নিয়ে যায়। ছিনতাইয়ের শিকার এই ছয় চীনা নাগরিক কর্ণফুলী ট্যানেলের নির্মাণ কাজে নিয়োজিত রয়েছেন। ঘটনার দুই দিন পর ৪ মার্চ বিকেলে ছিনতাইয়ের শিকার ছয় নাগরিক থানায় মামলা দায়ের করেন। চীনা নাগরিকদের কাছ থেকে অভিযোগ পাওয়ার পর ৫ মার্চ সকালে কর্ণফুলী থানাধীন পার্কি বীচ এলাকায় অভিযান চালিয়ে আহমেদ নুর ও শাহেদ নামে দুই ছিনতাইকারীকে গ্রেফতার করে পুলিশ। তাদের কাছ থেকে ছিনতাই হওয়া চীনা নাগরিকদের ছয়টি মোবাইলসেট ও জিনিসপত্র উদ্ধার করা হয়।