চট্টগ্রাম, , সোমবার, ২০ আগস্ট ২০১৮

সাতকানিয়ায় ২০ হাজার ইয়াবাসহ আটক ১, পিকআপ জব্দ

প্রকাশ: ২০১৮-০৩-২১ ১২:৪৮:২২ || আপডেট: ২০১৮-০৩-২১ ২১:২৯:৫৮

শহীদুল ইসলাম বাবর
সিটিজি টাইমস প্রতিবেদক

দক্ষিন চট্টগ্রামের সাতকানিয়ায় ২০ হাজার পিস ইয়াবাসহ একজনকে আটক করেছে দোহাজারী হাইওয়ে থানা পুলিশ। ২১ মার্চ বুধবার ভোরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কালিয়াইশ ইউনিয়নের বিওসির মোড় এলাকায় একটি মিনি পিকআপে তল্লাশি চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করা হয়।এসময় ইয়াবা পাচারের অভিযোগ ইব্রাহিম হোসেন মাসুক ( ২৮) নামের একজনকে গ্রেফতার করতে সক্ষম হয়। ধৃত মাসুক কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকার সদর দক্ষিণ থানার রাজাপাড়া এলাকার আহমদ উল্লাহ খোকনেরপুত্র।

পুলিশ জানায়, ২১১ মার্চ ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে বিওসির মোড় এলাকায় থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ নীল রংয়ের মিনি পিকআপ যাহার নাম্বার (চট্রমেট্রো – ন ৬৮০৬) টিকে তল্লাশি চালিয়ে চালকের সিটের ডান পাসে কিশেষ কায়দায় লুকানো স্থান থেকে গোলাপি রয়ের অন্তত ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

যার আনুমানিক মূল্য অন্তত ৬০ লক্ষ টাকা দোহাজারী হাইওয়ে পুলিশের ওসি মো মিজানুর রহমান সিটিজি টাইমসকে বলেন, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক দিয়ে মাদক সহ সব ধরনের অবৈধ মালামাল পাচাররোধে পুলিশ সব সময় তৎপর রয়েছে। তারি অংশ হিসেবে পরিচালিত অভিযানে মরণনেশা ইয়াবা সহ বিভিন্ন ধরনের মাদক উদ্ধার করা হচ্ছে। ইয়াবা উদ্ধারের ঘটনায় সাতকানিয়া থানা একটি মামলা দায়ের করা হয়েছে। আগামীতেও ইয়াবা উদ্ধারে অভিযান অব্যাহত থাকবে বলে অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি