চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১৬ আগস্ট ২০১৮

প্রধানমন্ত্রী আগমন, তাই চট্টগ্রামে বিএনপির কর্মসূচি স্থগিত!

প্রকাশ: ২০১৮-০৩-২০ ২০:৩০:১৭ || আপডেট: ২০১৮-০৩-২১ ১০:২৩:০৬

বিএনপি দাবি করছে বুধবার পটিয়ার জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে মঙ্গলবারের কর্মসূচি স্থগিত করার অনুরোধ জানিয়েছে পুলিশ। তাই তারা কর্মসূচি স্থগিত করেছেন। তবে পুলিশ বলছে, এ ধরনের কোন অনুরোধ পুলিশের পক্ষ থেকে করা হয়নি।

প্রসঙ্গত, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন স্থগিতের প্রতিবাদে কেন্দ্র ঘোষিত বিক্ষোভ সমাবেশ স্থগিত করে আগামী বৃহস্পতিবার (২২ মার্চ) এ কর্মসূচির পালনের সিদ্ধান্ত নিয়েছে চট্টগ্রাম মহানগর বিএনপি।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জামিন স্থগিত করায় মঙ্গলবার সারাদেশে বিক্ষোভ সমাবেশ কর্মসূচির ঘোষণা দেয় বিএনপি। কেন্দ্রিয় কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার বিকেল ৪টায় নাসিমন ভবনের সামনে বিক্ষোভ সমাবেশ পালনের ঘোষণা দেয় নগর বিএনপি। কিন্তু মঙ্গলবার দুপুরে এ কর্মসূচি স্থগিত করেন বিএনপি নেতারা।

নগর বিএনপির সিনিয়র সহসভাপতি আবু সুফিয়ান বলেন, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে আমাদের কর্মসূচি স্থগিতের অনুরোধ করা হয়েছে পুলিশের পক্ষ থেকে। তাই আমরা মঙ্গলবারের কর্মসূচি স্থগিত করেছি। আগামী বৃহস্পতিবার এ কর্মসূচি পালন করবো।

নগর পুলিশের বিশেষ শাখার উপ-কমিশনার মোয়াজ্জেম হোসেন বলেন, বিএনপি একটি রাজনৈতিক দল। কর্মসূচি পালন করা না করা তাদের বিষয়। উনারা যদি মনে করেন কর্মসূচি দুই দিন পরে করবেন সেটা করতে পারে। আমরা কোন অনুরোধ করিনি।