চট্টগ্রাম, , শনিবার, ১৮ আগস্ট ২০১৮

গোলামবারী মডেল উচ্চ বিদ্যালয়ে “সোলানী অতীত” স্মরণিকা’র মোড়ক উম্মোচন

প্রকাশ: ২০১৮-০৩-১৯ ১৭:৪৫:৩৪ || আপডেট: ২০১৮-০৩-১৯ ১৭:৪৫:৩৪

রায়হান সিকদার

দক্ষিণ চট্টগ্রামের অন্যতম শিক্ষাপ্রতিষ্ঠান সরকারী করণে অন্তর্ভূক্ত দক্ষিণ সাতকানিয়া গোলামবারী মডেল উচ্চ বিদ্যালয়ের ৯৮সালের এসএসসি ব্যাচ কর্তৃক ৮০বছরের “সোনালী অতীত” স্মরণিকার মোড়ক উম্মোচন এবং বিদ্যালয়ের সাবেক সিনিয়র শিক্ষক মো: আইয়ুব আলীর বিদায় সংবর্ধনা অনুষ্ঠান ১৯মার্চ সকালে বিদ্যালয়ের হল রুমে সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিদ্যালয়ের এডহক কমিটির সফল সভাপতি, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মরহুম আশরফ আলী চৌধুরীর সুযোগ্য দৌহিত্র, শিক্ষানুরাগী ও তরুণ শিল্পপতি মো: ফোরকান উল্লাহ্ চৌধুরী। বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য প্রবীণ শিক্ষাবিদ মোহাম্মদ অলি উল্লাহ্ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন বিদ্যালয়ের এডহক কমিটির অভিভাবক সদস্য, মধুবন ফুডস্ লোহাগাড়া শাখার পরিচালক বিশিষ্ট রাজনীতিবিদ ও ব্যবসায়ী মো: কামাল উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন ৮০ বছরের সোনালী অতীত স্মরণিকার সম্পাদক ডায়মন্ড প্রবাসী গ্রুপের এমডি তরুণ সমাজ সেবক আলহাজ্ব মো : আব্বাস উদ্দিন।

বিদ্যালয়ের আইটি শিক্ষক মাষ্টার মো: হারুনুর রশিদের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাষ্টার সমশুল আলম, লোহাগাড়া শাহ্পীর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাষ্টার আবু বক্কর, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক এটিএম আখতার কামাল চৌধুরী, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মরহুম আশরাফ আলী চৌধুরীর দৌহিত্র ব্যবসায়ী মো: ফরমান উল্লাহ্ চৌধুরী, বিশিষ্ট রাজনীতিবিদ ও শিক্ষানুরাগী আলহাজ্ব মামুনুর রশিদ চৌধুরী, বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক একরামুল হক, বিদ্যালয়ের সাবেক সিনিয়র শিক্ষক ও সংবর্ধিত শিক্ষক মাষ্টার মো: আইয়ুব আলী, ৯৮ ব্যাচ সোনালী অতীত স্মরণিকার সহকারী সম্পাদক মো: আবু ছিদ্দিক, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাষ্টার সমশুল আলমের আম্মাজান মিসেস খতিজা বেগম, সাংবাদিক রায়হান সিকদার, এরশাদ হোসেন।

এছাড়াও বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে বিদ্যালয়ের সাবেক সিনিয়র শিক্ষক ও সংবর্ধিত অতিথি মাষ্টার আইয়ুব আলীকে বিদ্যালয়ের পরিচালনা কমিটি, শিক্ষক-শিক্ষিকা এবং সকল শিক্ষার্থীদের পক্ষ থেকে ক্রেষ্ট এবং উপহার সামগ্রী প্রদান করা হয়েছে।