চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১৬ আগস্ট ২০১৮

বোয়ালখালীতে স্কুল ছাত্রের আত্মহত্যা

প্রকাশ: ২০১৮-০৩-১৭ ১৩:২৫:৫৫ || আপডেট: ২০১৮-০৩-১৭ ২০:৪৪:২৩

বোয়ালখালী উপজেলা সদরের পৌরসভার পূর্ব গোমদণ্ডী রোহাই পাড়ার এসএস চৌধুরী হাউসের ২য় তলার ভাড়া বাসার একটি কক্ষে আলী হাসান সিফাত তালুকদার (১৫) নামের দশম শ্রেণির এক স্কুল ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহত সিফাত বোয়ালখালী পৌরসভার উত্তর গোমদণ্ডী আফজাল তালুকদার বাড়ীর সৌদি প্রবাসী আবু মোহাম্মদের ছেলে। ৩ ভাই, ১ বোনের মধ্যে সে দ্বিতীয়। গোমদণ্ডী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণি ছাত্র ছিল সিফাত।

আজ শনিবার (১৭ মার্চ) সকাল সাড়ে ১১টার থেকে সিফাতের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।সে নিজ বাসায় সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে জানায় তার পরিবার।

বোয়ালখালী থানার উপ-পরিদর্শক আরিফুর রহমান  জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

পরিবার সুত্র জানায়, শুক্রবার রাতে খাবার খেয়ে সিফাত প্রতিদিনের মতো নিজের কক্ষের দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়ে।  আজ শনিবার সকাল ৮টার দিকে কোচিং সেন্টারে পড়তে যাবার কথা ছিলো সিফাতের। আধ ঘণ্টা পেড়িয়ে গেলেও সে ঘুম থেকে না ওঠায় বারবার দরজা ধাক্কা দিলেও সাড়া মেলেনি সিফাতের। এসময় দরজা ভেঙে কক্ষে ঢুকে সিলিং ফ্যানের সাথে সিফাতকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। তবে কি কারণে সিফাত আত্মহত্যা করেছে তা বলতে পারেননি তার পরিবার।