চট্টগ্রাম, , শুক্রবার, ১৭ আগস্ট ২০১৮

রামগড়ে পৃথক সড়ক দূর্ঘটনায় আহত ১০

প্রকাশ: ২০১৮-০৩-১৫ ২১:১৫:২৭ || আপডেট: ২০১৮-০৩-১৫ ২১:১৫:২৭

করিম শাহ
রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি: জেলার রামগড়ে পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন। বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টার সময় খাগড়াছড়ি হতে চাঁদপুর গামী শান্তি পরিবহনের একটি গাড়ি (ঢাকা মেট্রো ব-১৪-১১৮৭) রামগড়ের নাকাপা পুলিশ ক্যাম্পের সামনে আসলে নিয়ন্ত্রন হারিয়ে গাড়িটি একটি ছোট পাহাড়ের সাথে ধাক্কা লেগে উল্টে যায়। এসময় গাড়িতে থাকা সেনা ও বিজিবি সদস্য সহ ৮জন যাত্রী আহত হয়। এরমধ্যে ২জন মহিলা ও ১জন শিশু ছিল বলে জানা গেছে। তবে তাৎক্ষনিক ভাবে আহতদের নাম পরিচয় জানা যায়নি।
ঘটনার পরপরই নাকাপা পুলিশ ক্যাম্পের সদস্যসহ স্থানিয় জনপ্রতিনিধিরা আহতদের উদ্ধার করে রামগড় উপজেলা স্বাস্থ্যে কমপ্লেক্সে প্রেরণ করেন। খবর পেয়ে সিন্দুকছড়ি জোনের সেনাবাহিনী, রামগড় জোন বিজিবি ও রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ মোঃ ফরহাদ ঘটনাস্থলে এসে উদ্ধার কাজে অংশ নেন।

এদিকে এঘটনার আধ-ঘন্টা না যেতেই রামগড় থেকে খাগড়াছড়িগামী একটি মাহেন্দ্র পিক-আপ ও গুইমারা থেকে রামগড়গামী আরেকটি পিক-আপ রামগড়ের বনবিথী এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষে আহত হয়েছেন ২ জন, স্থানীয়রা আহতদের উদ্ধার করে রামগড় উপজেলা স্বাস্থ্যে কমপ্লেক্সে প্রেরণ করেন।

রামগড় উপজেলা স্বাস্থ্যে কমপ্লেক্স সূত্রে জানা গেছে, আহতদের সকলেই প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি ফিরে গেছেন। এদিকে রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরীফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দূর্ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আহতদের হাসপাতালে পাঠিয়েছেন।