চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮

মিরসরাইয়ে অগ্নিকান্ডে ৩ বসত ঘর পুড়ে ছাই, ১০ লাখ টাকার ক্ষতি

প্রকাশ: ২০১৮-০৩-১৩ ১৪:২৩:৫৭ || আপডেট: ২০১৮-০৩-১৩ ১৪:২৩:৫৭

মিরসরাই প্রতিনিধি

চট্টগ্রামের মিরসরাইয়ে অগ্নিকান্ডে ৩ বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। অগ্নিকান্ডে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছে ক্ষতিগ্রস্থরা। সোমবার (১২ মার্চ) রাত ১০ টায় উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের পূর্ব হিঙ্গুলী গ্রামের খিল হিঙ্গুলীর দাড়িকা ডাক্তার বাড়িতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্থরা হলো: দাড়িকায় ডাক্তার বাড়ির অশোক দে, সজল দে ও প্রদীপ দে। বৈদ্যুতিক শর্ট শার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে জানা গেছে।

স্থানীয় রাজু দে জানান, সোমবার রাতে হিঙ্গুলী ইউনিয়নের পূর্ব হিঙ্গুলী গ্রামের দাড়িকা ডাক্তার বাড়িতে অশোক দের ঘরে হঠাৎ আগুন দেখে প্রতিবেশীরা চিৎকার শুরু করে। পরে এলাকাবাসী এসে প্রায় ৪০ মিনিট চেষ্ঠা করে আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণ আসার আগেই ওই বাড়ির অশোক দে, সজল দে ও প্রদীপ দের বসত ঘর পুড়ে ছাই হয়ে যায়। এসময় পাংকেল দে ও বিহন দের ঘরের আংশিক পুড়ে গেছে। পরে মিরসরাই ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনেন। অগ্নিকান্ডে প্রায় ১০ লাখ টাকা ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা দাবি করেছেন।

হিঙ্গুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাছির উদ্দিন হারুন অগ্নিকান্ডের কথা স্বীকার করে বলেন, তিনি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করে ত্রাণ দিয়ে সহায়তা করেছেন।

উপজেলা প্রকল্প কর্মকর্তা সাইফুল্লাহ মজুমদার জানান, তিনি অগ্নিকান্ডের কথা জানতে পেরেছেন। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দেয়া রির্পোটের মাধ্যমে সহায়তার আশ্বাস দেন তিনি।