চট্টগ্রাম, , শনিবার, ১৮ আগস্ট ২০১৮

চট্টগ্রামে চীনা নাগরিক ছিনতাইয়ের ঘটনায় দুই জন গ্রেফতার

প্রকাশ: ২০১৮-০৩-০৫ ১৭:৪৬:৫৭ || আপডেট: ২০১৮-০৩-০৫ ১৭:৪৬:৫৭

ছয় চীনা নাগরিকের কাছ থেকে মোবাইল ফোন ও টাকা ছিনতাইয়ের ঘটনায় দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার দুজনের কাছ থেকে ছিনতাই হওয়া দুটি মোবাইল সেট উদ্ধার করা হয়েছে ।

সোমবার (০৫ মার্চ) দুপুরে কর্ণফুলী থানাধীন পার্কি বিচ এলাকায় অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেফতার করে। আটক দুই ছিনতাইকারী হলেন দক্ষিণ শাহমিরপুর এলাকার আহম্মেদ নুর ও উত্তর বন্দর এলাকার নাহিদুর রহমান। অপর ছিনতাইকারীদের ধরতে পুলিশ গ্রেফতারকৃতদের বিস্তারিত পরিচয় জানাতে রাজি হননি।

কর্ণফুলী থানার ওসি সৈয়দুল সোস্তফা এ তথ্য নিশ্চিত কর বলেন, ‘রবিবার বিকেলে থানায় মামলা দায়েরের পর আমরা রাতে বিভিন্ন এলাকায় অভিযান চালাই। কিন্তু রাতে আমরা কাউকে গ্রেফতার করতে পারিনি। পরে সোমবার সকালে আমরা আবার অভিযান শুরু করি। এসময় পার্কি বিচ এলাকায় থেকে তাদের আটক করা হয়। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের কাছ থেকে আরও কয়েক জন ছিনতাইকারীর নাম পেয়েছি। তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, গত শুক্রবার দুপুরে কর্ণফুলী থানাধীন কাফকো ঝাউ বাগানে কাজের ফাঁকে বিশ্রাম নেওয়ার সময় ছয় চীনা নাগরিক ছিনতাইয়ের শিকার হন। ছিনতাইকারীরা তাদের কাছ থেকে মোবাইল ফোন, ব্যাংকের ক্রেডিট কার্ড ও নগদ টাকা ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনায় ছিনতাইয়ের শিকার ছয় নাগরিক রবিবার বিকেলে থানায় মামলা দায়ের করেন।