চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮

খাগড়াছড়িতে গৃহবধু ফাতেমা অপহরণের প্রধান আসামি অস্ত্রসহ আটক

প্রকাশ: ২০১৮-০৩-০৪ ১৩:০১:১০ || আপডেট: ২০১৮-০৩-০৪ ১৩:০১:১০

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ির গুইমারায় গৃহবধু ফাতেমা অপহরণ মামলার প্রধান আসামি সজীব ত্রিপুরাকে পিস্তল ও গুলিসহ আটক করেছে যৌথ বাহিনী। সজীব ত্রিপুরা বাইল্যাছড়ি ২নং রাবার বাগান এলাকার মনোরঞ্জন ত্রিপুরার ছেলে।

শনিবার (৩মার্চ) দিবাগত রাত দুইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বাইল্যাছড়ি এলাকায় নিরাপত্তাবাহিনী ও পুলিশের যৌথ অভিযানে তাকে আটক করা হয়। এসময় তার বালিশের নিচ থেকে একটি ২.২ পিস্তল ও ১০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। আটককৃত সজীব চাকমা ইউপিডিএফ সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদের কর্মী।

গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি)মো. সাহাদাত হোসেন টিটো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত সজীব ত্রিপুরা গৃহবধু ফাতেমা বেগমকে অপহরণ এবং ইউপিডিএফের সদস্যরা মিলে পালাক্রমে ধর্ষণের কথা স্বীকার করেছে। তিনি আরো জানান, এ মামলার ১২জন আসামিদের মধ্যে এ পর্যন্ত ১০জনকে আটক করেছে পুলিশ। তবে এখন পর্যন্ত অপহৃত গৃহবধূ ফাতেমাকে উদ্ধার করতে সক্ষম হয়নি।

প্রসঙ্গত, গত ৮ সেপ্টেম্বর (শুক্রবার) ঈদের ছুটি শেষে স্বামীসহ একটি যাত্রীবাহী বাসে চট্টগ্রাম যাওয়ার পথে গুইমারা উপজেলার বাইল্যাছড়ি সাইনবোর্ড এলাকায় গতিরোধ করে বাস থেকে স্বামীর পাশে বসে থাকা স্ত্রীকে তুলে নিয়ে যাওয়া হয়েছিল।