চট্টগ্রাম, , শনিবার, ১৮ আগস্ট ২০১৮

নাজিরহাট পৌরসভা নির্বাচন, মেয়র পদে ৭ প্রার্থীর মনোনয়ন দাখিল

প্রকাশ: ২০১৮-০৩-০১ ২৩:৪০:৪৩ || আপডেট: ২০১৮-০৩-০৩ ১১:৪৬:১৭

নাজিরহাট পৌরসভা নির্বাচন, মেয়র পদে ৭, পুরুষ ৬৭ ও সংরক্ষিত মহিলা  অাসন পদে ১১ জন প্রার্থীর মনোনয়ন দাখিল

মীর মাহফুজ অানাম
সিটিজি টাইমস প্রতিবেদক

বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে অাজ বহস্পতিবার সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ফটিকছড়ি উপজেলার নাজিরহাট পৌরসভা নির্বাচনে মেয়র, সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত নারী আসনে লড়তে প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেছেন। দলীয়ভাবে নির্বাচন হওয়ায় দলীয় মনোনয়ন না পেয়ে বড় দুটি দল আওয়ামী লীগ, বিএনপি ও তরিকত ছাড়াও স্বতন্ত্র প্রার্থী হয়েছেন ৪ জন।

পৌরসভায় মেয়র পদে ৭, সংরক্ষিত নারী কাউন্সিলর পদ ১১ এবং সাধারণ কাউন্সিলর পদ ৬৭ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মুজিবুল হক চৌধুরী, বিএনপির মনোনীত প্রার্থী ১২ নং দৌলতপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এস এম সিরাজ উদ-দৌলা, তরিকত ফেডারশনের মুহাম্মদ শাহ জালাল এবং নাগরিক ঐক্য পরিষদের ব্যানারে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেছেন মো. আলী আজম ছাদেক, অাওয়ামীলীগ নেতা আনোয়ার পাশা, ইঞ্জি এম এ হায়াত ও এড. সাজ্জাদ হোসেন।

এছাড়া সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১, ২, ৩ নং ওয়ার্ডে ৪ জন, ৪, ৫, ৬ নং ওয়ার্ডে ৩ জন এবং ৭, ৮, ৯ নং ওয়ার্ড ৪ জন প্রার্থী।

অন্যদিকে, সাধারণ কাউন্সিলর পদ ১ নং ওয়ার্ডে ৫, ২ নং ওয়ার্ডে ৯, ৩ নং ওয়ার্ডে ৪, ৪ নং ওয়ার্ডে ৮ ও ৫ নং ওয়ার্ডে ৯, ৬ নং ওয়ার্ডে ৬, ৭ নং ওয়ার্ড ৭, ৮ নং ওয়ার্ড ১৩ এবং ৯ নং ওয়ার্ড ৬ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা শামশুল হক ফৌজদার বলেন, ‘ উৎসব মুখর পরিবেশে প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন। আগামী ৩ ও ৪ মার্চ প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই, ১১ মার্চ মনােনয়নপত্র প্রত্যাহার, ১২ মার্চ প্রতীক বরাদ্ধ এবং ২৯ মার্চ ভােট গ্রহণ করা হবে।