চট্টগ্রাম, , সোমবার, ২০ আগস্ট ২০১৮

কাউন্সিলর মোরশেদ আক্তারের সহায়তায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেল স্কুলশিক্ষার্থী

প্রকাশ: ২০১৮-০২-২২ ২২:২২:২৬ || আপডেট: ২০১৮-০২-২২ ২২:২২:২৬

চট্টগ্রাম নগরীর ১১ নং ওয়ার্ডের স্থানীয় লোকজন ও কাউন্সিলর মোরশেদ আক্তার চৌধুরীর সহায়তায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেল হালিশহর বি-ব্লক ও কলেজ রোডে বর্তমানে বসবাসরত চলতি বছর জেএসসি পাস করা এক ছাত্রী হোসনে আক্তার হেপী (১৪) পিতা,সুরুত আলী, মাতা,গোলাপ চাঁন্দ,গ্রাম,লাদিয়া,জেলা,হবিগঞ্জ। বর পনির হোসেন হৃদয়(১৮),হালিশহর আইডিয়াল স্কুল এর দশম শ্রেনীর ছাত্র, পিতা,আবুল কাশেম,মাতা,জাহানারা বেগম,।

আজ ২২ ফেব্রুয়ারি,বৃহস্পতিবার, রাত ৮টার সময় কাজী মো.খলিলুর রহমানের এ-ব্লক,বাসষ্ট্যান্ড অফিসে বিবাহের প্রস্ততিকালে, সরেজমিনে উক্ত এলাকার ১১ নং ওয়ার্ড কাউন্সিলর মোরশেদ আক্তার চৌধূরী গোপন সূত্রে খবর পেয়ে ওই বিয়ে বন্ধ করে দেয়। এসময় হালিশহর থানায় খবর দিলে পুলিশ পরিদর্শক মাহবুব মোর্শেদ ঘটনাস্থলে এসে বর,কনে এবং তাদের পিতা,মাতা ও কাজী অফিসের সহকারি তাজুল ইসলাম,নুরুল আমীনকে আটক করে হালিশহর থানায় নিয়ে যাওয়া হয় ।

এসময় কাজী মো.খলিলুর রহমান তার অফিসে উপস্তিত ছিলেন না। এ প্রতিবেদন লেখা পর্যন্ত হালিশহর থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছিল। স্থানীয়সূত্রে জানা যায়, কাজী মো.খলিলুর রহমান গোপনীয় ভাবে বিভিন্ন সময় মোটা অংকের টাকার বিনিময়ে অপ্রাপ্ত বয়স্ক ছেলে ও মেয়ের বিবাহ সম্পাদন করে থাকেন।