চট্টগ্রাম, , বুধবার, ১৫ আগস্ট ২০১৮

লোহাগাড়ায় বাসের সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

প্রকাশ: ২০১৮-০২-২০ ১৬:২০:৪২ || আপডেট: ২০১৮-০২-২১ ০০:৫০:৪২

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার চুনতি হাজ্বী রাস্তা এলাকায় চট্টগ্রাম মুখী সোদিয়া পরিবহন (চট্টমেট্রো- ব ১১-০০৪৫) কক্সবাজার মাইক্রোবাস (ঢাকা মেট্রো- চ ১৯-০৯৬৮) এর মুখোমুখী সংঘর্ষে মোঃ জামাল (৩৫)নামে হাইয়েজ গাড়ীর চালক নিহত হয়েছে। তিনি ঢাকা মুহাম্মদ পুর ১২০৭ উত্তর সিটি কর্পোরেশনের ১৭সি হাইফেন গ্রামের হাজ্বী চিনুমিয়া রোড টিককা পাড়ার আব্দুল মজিদের ছেলে।

মঙ্গলবার সকাল ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

সাথে থাকা কোম্পানির অপর মাইক্রোবাসের ড্রাইভার মোঃ মানিক জানায়,ঢাকাস্থ জুনাইদ এন্টার প্রাইজ নামক একটি কোম্পানির অধিনে দু’টি মাইক্রোবাস ঢাকা থেকে কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে যাওয়ার পথে আমার সাথে আসা অপর গাড়ীটি দুর্ঘটনায় কবলিত হয়।গাড়ীতে চালক ছাড়া আর কোন যাত্রী ছিলনা।

তিনি আরও জানায়, ঢাকা থেকে দু’জনই একসাথে কক্সবাজারের উদ্যেশ্যে রওয়ানা হন। গাড়ীটি প্রায় তার ১কিলোমিটার সামনে ছিল, দুর্ঘটনার পর সে একই স্থান দিয়ে যাওয়ার পথে দুর্ঘটনাটি দেখতে পান।ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি।

দোহাজারী হাইওয়ে থানার এএসঅাই মুহাররম জানান, অাজ সকালে চট্টগ্রামের লোহাগাড়ায় সৌদিয়া পরিবহণ ও হাইস গাড়ীর সংঘর্ষে একজন প্রাণ হারায়, গাড়ী দুটি অাটক করে থানা হেফাজতে নেওয়া হয়েছে।