চট্টগ্রাম, , শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮

চট্টগ্রামে প্রশ্নফাঁসের ঘটনায় গ্রেফতার শিক্ষিকা রিমান্ডে

প্রকাশ: ২০১৮-০২-১৫ ২০:০০:১৮ || আপডেট: ২০১৮-০২-১৬ ১০:৫০:০২

এসএসসির প্রশ্নফাঁসের ঘটনায় গ্রেফতার হওয়া চট্টগ্রাম আইডিয়াল স্কুলের পটিয়া শাখার শিক্ষিকা কহিনুর আক্তারকে জিজ্ঞাসাবাদের জন্য একদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বৃহস্পতিবার চট্টগ্রাম মহানগর হাকিম এসএম মাসুদ পারভেজের আদালত এই আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা ও চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক সঞ্জয় কুমার সিনহা বলেন, প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় কোতোয়ালী থানায় দায়ের করা মামলায় গ্রেফতার একজন শিক্ষিকাকে জিজ্ঞাসাবাদের জন্য বুধবার সাত দিনের রিমান্ডের আবেদন জানানো হয়েছিল। বৃহস্পতিবার শুনানি শেষে একদিন রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

এর আগে গত মঙ্গলবার সকালে নগরীর ওয়াসা মোড়ে পরীক্ষার্থী নিয়ে আইডিয়াল স্কুলের পটিয়া শাখা থেকে চট্টগ্রাম আসা একটি বাসে অভিযান চালিয়ে ফাঁস হওয়া প্রশ্ন দেখায় ব্যবহার করা সাতটি মোবাইল ফোন ও দুটি খাতা জব্দ করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ মোরাদ আলী। তাদের পরীক্ষা দেওয়ার অনুমতি দেওয়া হলেও পরীক্ষা শেষে ওই বাসে থাকা বিজ্ঞান বিভাগের ২৪ জন শিক্ষার্থীকে বহিস্কার করা হয় এবং মোবাইল ও খাতা পাওয়া নয় শিক্ষার্থীকে গ্রেফতার করা হয়। এছাড়াও তাদের আনা-নেয়ার দায়িত্বে থাকা শিক্ষিকা কহিনুর আক্তারকেও গ্রেফতার করা হয়েছিল। এ ঘটনায় কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের হয়।