চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮

হাটহাজারীতে সেফটি ট্যাংকে আগুনে দগ্ধ তিন শ্রমিক

প্রকাশ: ২০১৮-০২-০৭ ২১:৩৫:৪৯ || আপডেট: ২০১৮-০২-০৮ ০৯:১৮:০৬

হাটহাজারী পৌরসভার কামালপাড়া বউ বাজার এলাকায় মা নিবাস নামের একটি চারতলা ভবনের নিচতলায় সেফটি ট্যাংকে আগুনে দগ্ধ হয়েছেন তিন শ্রমিক।

আহতরা জহুর আলম (২৬), খায়রুল (২৩) ও মো. জসিমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসা দেওয়া হচ্ছে। জহুর আলম নেত্রকোনা জেলার বারহাট্টা এলাকার বাসিন্দা। এছাড়া জসিম নেত্রকোনার কলমাকান্দা এবং খায়রুল হাটহাজারীর রঙ্গিপাড়ার বাসিন্দা।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ‍পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, তিন শ্রমিক বউ বাজার এলাকার একটি বাড়িতে সেফটি ট্যাংক পরিষ্কার করতে নেমেছিলেন। ট্যাংক পরিস্কার করার জন্য বৈদ্যুতিক মোটরে বিদ্যুৎ সংযোগ দিলে সেটিতে আগুন ধরে যায়। তখন আগুন লেগে তিনজন দগ্ধ হন।

এর আগে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণ করে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে তাদেরকে চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়।

হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কত্যর্বরত চিকিৎসক ডাক্তার সোহানিয়া বলেন, আহতদের শরীরের প্রায় ৫০ ভাগ পুড়ে গেছে। আহতরা মূর্মূষ ছিল। কথা বলতে পারছিল না।

হাটহাজারী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা মো. জাকির হোসেন বলেন, দুর্ঘটনার বিষয়টি কেউ ফায়ার সার্ভিসকে অবহিত করেননি।