চট্টগ্রাম, , সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮

লোহাগাড়ায় পাঁচ হাজার ইয়াবা উদ্ধার, পিকআপসহ তিন মাদক বিক্রেতা আটক

প্রকাশ: ২০১৮-০২-০৩ ১৪:১৭:০৯ || আপডেট: ২০১৮-০২-০৪ ১০:৩৩:১৬

রায়হান সিকদার
লোহাগাড়া থেকে 

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের আরকান মহা সড়কে খাঁন দিঘী নামক স্থানে একটি পিকআপে অভিযান চালিয়ে তিন মাদক বিক্রেতাকে আটক করেছে থানা পুলিশ। এসময় ৫হাজার পিচ ইয়াবা ও একটি পিকআপ উদ্ধার করা হয়।

আটককৃত মাদক বিক্রেতার নাম হলো যথাক্রমে কক্সবাজার জেলার টেকনাফ হোয়াইকং পশ্চিম গোলারবিল এলাকার মৃত মো: হোসাইনের পুত্র মো: ফারুক ড্রাইভার (২২), কুতুবদিয়া পাড়া আব্দুল শুক্কুরের পুত্র আব্দুল খালেক (২২) এবং টেকনাফ সদর পশ্চিম গোলারবিল এলাকার মো: সৈয়দ আহমদের পুত্র মো: হামিদ হোসাইন প্রকাশ পান হামিদ।

সূত্রে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ২ ফেব্রুয়ারী দিবাগত রাতে চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো: আব্দুল জলিল ও লোহাগাড়া থানার এসআই মো: আতিকুর রহমান খানের নেতৃত্বে একটি পুলিশি টিম উল্লেখিত এলাকায় চট্টগ্রাম অভিমুখী পিকআপ যাহার গাড়ী নং-চট্ট-মেট্রো-ন-১১-৬১৩৯ গাড়িটি থামিয়ে তল্লাশি চালিয়ে ৫হাজার পিচ ইয়াবা ট্যাবলেট, পিকআপসহ ৩মাদক বিক্রেতাকে আটক করে থানার হেফাজতে নিয়ে আসে।

আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলে লোহাগাড়া থানার ওসি মো: শাহ্জাহান পিপিএম বার জানিয়েছেন।