চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮

নগরীতে মাদক ব্যবসায়ীদের হামলায় সিটি কলেজের অধ্যাপকসহ আহত দুই

প্রকাশ: ২০১৮-০২-০৩ ১৩:৪৫:৪০ || আপডেট: ২০১৮-০২-০৩ ২০:৩৫:৪০

নগরীর পাঁচলাইশ থানা ও বায়েজিদ থানার মধ্যবর্তী এলাকায় হিউভিউ আবাসিকে জুয়ার আড্ডা ও মাদক ব্যবসায় বাধা দেয়ায় হামলা চালিয়েছে দুই ব্যাক্তিকে গুরতর আহত করেছে সন্ত্রাসীরা।  হামলায় আহতরা হলেন, সিটি কলেজের অধ্যাপক দিদারুল আলম ও পূবালী ব্যাংকের সাবেক কর্মকর্তা নূরুল ইসলাম।

শুক্রবার রাত ৯টার দিকে রংপুর কলোনী এলাকায় এই ঘটনা ঘটেছে। এসময় অস্ত্রসহ এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে বায়েজিদ থানার ওসি আবুল কালাম বলেন, হামলার খবর পেয়ে পাঁচলাইশ ও বায়েজিদ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে কিরিচসহ শাওন নামে একজনকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় বায়েজিদ থানায় একটি মামলা হয়েছে।

স্থানীয়রা জানায়, হিলভিউ আবাসিক এলাকার রংপুর কলোনীতে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা ও জুয়ার আসর বসে। গতকাল রাত পৌনে নয়টার দিকে রংপুর কলোনীর পাশের ভবনের মালিক সিটি কলেজের অধ্যাপক দিদারুল আলম, পূবালী ব্যাংকের সাবেক কর্মকর্তা নূরুল ইসলামসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ কলোনীতে অনৈতিক কর্মকান্ডের প্রতিবাদ করেন। এসময় ১৫/২০ জন সন্ত্রাসী তাদের উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। হামলায় দিদারুল আলমের মাথা ফেটে যায় ও নূরুল ইসলামের হাতে কিরিচের কোপ পড়ে। তারা চলে যাওয়ার সময় আরো দুটি ভবনে হামলা চালায়, নিচে থাকা গাড়ি ভাংচুর করে