চট্টগ্রাম, , শুক্রবার, ১৭ আগস্ট ২০১৮

জীবনে সঠিক বন্ধু নির্বাচন করা খুব জরুরি: বিওয়াইএলসিতে তানভীর শাহরিয়ার রিমন

প্রকাশ: ২০১৮-০১-২০ ২০:১৮:৫২ || আপডেট: ২০১৮-০১-২০ ২০:১৯:৫৩

জীবনের নানা বাকে আমরা কত রকম চ্যালেঞ্জের মুখোমুখি হই । এসময় হতাশ হলে চলবেনা । হাল ছেড়ে দিলে চলবেনা । বরং ধৈর্য্য ধারন করে নিজের শতভাগ ঢেলে দিয়ে সর্বোচ্চ নিবেদনে সেই চ্যালেঞ্জ মোকাবেলা করতে হবে । এবং এই কঠিন সময় গুলোতে বন্ধুদের সাহায্য প্রয়োজন হয় । তাই জীবনে সঠিক বন্ধু নির্বাচন করা জরুরি । যারা প্রয়োজন মুহূর্ত পাশে দাঁড়াবে । দেয়াল হয়ে ঠেস দেবে । হাত বাড়িয়ে দিয়ে টেনে তুলবে ।

বাংলাদেশ ইয়ুথ লিডারশিপ সেন্টার এর প্রফেশনাল ডেভলপমেন্ট এর চট্টগ্রাম রাউন্ডে আজ ২০ জানুয়ারি সন্ধ্যায় ব্রাক লার্নিং সেন্টারে বিওয়াইএলসি গ্রাজুয়েটদের উদ্দেশ্যে এসব কথা বলেন অনুষ্ঠানের অতিথী বক্তা, তরুন উদ্যেক্তা প্রকৌশলী তানভীর শাহরিয়ার রিমন ।

তিনি নিজের সাফল্যের গল্প শোনাতে এসে বলেন, জীবনে ইচ্ছা শক্তিকে কাজে লাগাতে হবে । উইল পাওয়ার ছাড়া জীবনে সাফল্য লাভ অসম্ভব ।

তিনি তরুনদের ভবিষ্যতের জন্য প্রস্তুত হতে বলেন । তানভীর শাহরিয়ার রিমন বলেন , সামনের দিনে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স এর সাথে প্রতিযোগিতা হবে চাকরির বাজারে । এই প্রতিযোগিতায় টিকে থাকতে হলে সৃষ্টিশীলতার বিকল্প নেই । তিনি সবাইকে সৃষ্টিশীলতার পেছনে সময় দিতে বলেন ।