চট্টগ্রাম, , বুধবার, ২২ আগস্ট ২০১৮

বান্দরবানের ১৩ দেশীয় অস্ত্রসহ আটক ৩

প্রকাশ: ২০১৮-০১-১৯ ১৫:৪৬:২০ || আপডেট: ২০১৮-০১-১৯ ১৫:৪৬:২০

এসএম ইসমাইল হাসান
বান্দরবান প্রতিনিধি

বান্দরবানের আলীকদম সদরের পান বাজার থেকে ১৩টি দেশীয় অস্ত্র, ১৯রাউন্ড গুলি ও দুটি মোটর সাইকেলসহ ৩জনকে আটক করেছে চট্টগ্রামের র‌্যাব-৭। আটককৃতরা হলেন আক্কাস আলীর ছেলে মোঃ ফারুক (২৮), ইসরাফিল মিয়ার ছেলে মোঃ আজগর আলী (২২) ও আবদুর রশিদের ছেলে মোঃ দুলাল মিয়া (৪০)। তাদের সকলের বাড়ি আলীকদম সদর ইউপির কলাঝিড়ি এলাকায়।
আজ শুক্রবার দুপুর ১টার সময় আলীকদম পানবাজারে এ ঘটনা ঘটে।

সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ চট্টগ্রাম অঞ্চলের সিনিয়র এএসপি সায়েদা সুলতানা ও ল্যাফটেনেন্ট কমান্ডার আশিকুর রহমান এর নেতৃত্বে একদল র‌্যাব ১৩টি দেশীয় অস্ত্র, ১৯রাউন্ড গুলি উদ্ধার, দুটি মোটর সাইকেল জব্দ ও এ ঘটনায় জড়িত থাকায় ৩জনকে আটক করে।

স্থানীয়রা জানান, দুপুরে তারা তিনজন দুটি মোটরসাইকেল যোগে ফুলের ঝাঁড়–র ভেতরে করে দেশীয় অস্ত্র আনার গোপন সংবাদ পেয়ে র‌্যাব-৭ এর একদল সদস্য পানবাজার থেকে তিনজনকে তল্লাশী করে। এসময় ফুলের ঝাঁড়–র ভেতর থেকে ১৩টি দেশীয় অস্ত্র, ১৯ রাউন্ড গুলি ও বহনকারী দুটি মোটর সাইকেলসহ তাদেরকে আটক করে। আটকের পরপরই তাদেরকে র‌্যাব-৭ চট্টগ্রাম এর কার্যালয়ে নিয়ে গেছে বলে জানান স্থানীয়রা।

এ ব্যাপারে আলীকদম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রফিক উল্লাহ বলেন, উদ্ধারের বিষয়টি জেনেছি। তবে এ ব্যাপারে র‌্যাব আমাদেরকে কিছুই জানায়নি। উদ্ধার ও আটক ব্যাক্তিদের চট্টগ্রাম র‌্যাব-৭ এর কার্যালয়ে নিয়ে গেছে বলে জানতে পেরেছি।