চট্টগ্রাম, , বুধবার, ১৫ আগস্ট ২০১৮

চট্টগ্রাম নগর বিএনপির ৪ থানা ও ৯ ওয়ার্ডে কমিটি ঘোষণা

প্রকাশ: ২০১৮-০১-১৭ ২০:৩৬:১৮ || আপডেট: ২০১৮-০১-১৮ ১২:৫৮:৩৪

নগর বিএনপির চারটি থানা ও নয়টি ওয়ার্ডের আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন ও সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর এসব কমিটির অনুমোদন দেন।

পতেঙ্গা, বন্দর, ইপিজেড ও সদরঘাট থানা ও ২৭ নম্বর দক্ষিণ আগ্রাবাদ, ২৮ নম্বর দক্ষিণ পাঠানটুলি, ২৯ নম্বর পশ্চিম মাদারবাড়ি, ৩৬ নম্বর গোসাইলডাঙ্গা-নিমতলা, ৩৭ নম্বর মধ্যম হালিশহর, ৩৮ নম্বর দক্ষিণ মধ্যম হালিশহর, ৩৯ নম্বর দক্ষিণ হালিশহর, ৪০ নম্বর উত্তর পতেঙ্গা ও ৪১ নম্বর দক্ষিণ পতেঙ্গা ওয়ার্ডের কমিটি অনুমোদন দেওয়া হয়।

পতেঙ্গা থানায় মো. নুরুল আবছারকে সভাপতি ও মো. শাহাবউদ্দিনকে সাধারণ সম্পাদক করা হয়েছে। সিনিয়র সহ-সভাপতি মো. ইসমাইল, সিনিয়ার যুগ্ম সম্পাদক আবদুস সাত্তার, সাংগঠনিক সম্পাদক নাজমুল হুদা চৌধুরী নাজিম, মো. সেলিম, রেজাউল করিম। ১১ জন সহ-সভাপতি, ১১ জন যুগ্ম সাধারণ সম্পাদকসহ মোট ৫৬ জনের কমিটি অনুমোদন দেওয়া হয়।

ইপিজেড থানায় সরফরাজ কাদের রাসেল সভাপতি ও রোকন উদ্দিন মাহমুদ সাধারণ সম্পাদক, সিনিয়র সহ-সভাপতি মোজাদ বারেক, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ আনসারী, সাংগঠনিক সম্পাদক ইমরান খান। ৪ জন সহ-সভাপতি, ৪ জন যুগ্ম সাধারণ সম্পাদকসহ ৩৪ জনের কমিটি অনুমোদন দেওয়া হয়।

বন্দর থানায় সভাপতি হাজী হানিফ সওদাগর, সাধারণ সম্পাদক হাজী জাহিদুল হাসান, সিনিয়র সহ-সভাপতি হাসান মুরাদ, সিনিয়র যুগ্ম সম্পাদক মো. হারুন (ডক), সাংগঠনিক সম্পাদক ছৈয়দ মো. ওসমান, মো. মুছা, মো. হোসেন। এছাড়া ১১ জন সহ-সভাপতি ও ৬ জন যুগ্ম সম্পাদকসহ ২৫ জনের কমিটি অনুমোদন দেওয়া হয়।

সদরঘাট থানায় মো. সালাহ উদ্দিনকে সভাপতি ও হাবিবুর রহমানকে সাধারণ সম্পাদক করা হয়েছে। সিনিয়র সহ সভাপতি খুরশিদ আলম, সিনিয়র যুগ্ম সম্পাদক কাউসার হোসেন বাবু, সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম, জাহেদুল ইসলাম, হাশেম আলী রাশেদ, ১০ জন সহ সভাপতি, ২ জন যুগ্ম সম্পাদক সহ ১৯ জনের কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ড বিএনপির সভাপতি মো. ফয়েজুল ইসলাম, সাধারণ সম্পাদক মনজুর মিয়া, সিনিয়র সহ সভাপতি কামাল সর্র্দার, সিনিয়র যুগ্ম সম্পাদক ইসকান্দর মির্জা সাংগঠনিক সম্পাদক, মিজানুর রহমান মোস্তফা, গোলাম মোস্তফা সুমনসহ ২১ সদস্যের কমিটি অনুমোদন দেওয়া হয়।

দক্ষিণ পাঠানটুলি ওয়ার্ড বিএনপি কমিটি সভাপতি জামাল উদ্দিন জসিম, সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, সিনিয়র সহ সভাপতি মো. হাসেম, সিনিয়র যুগ্ম সম্পাদক আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো. আবদুর রহিম(২), রেজা আলী সহ ৮ সদস্যের কমিটি অনুমোদন।

পশ্চিম মাদারবাড়ি ওয়ার্ড কমিটি সভাপতি মো. মমিনুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক, সহ-সভাপতি এম এ মুছা বাবলু, সিনিয়র যুগ্ম সম্পাদক মাহবুব আলম, সাংগঠনিক সম্পাদক আবদুল আজিজ ও মো. রবিউলসহ ৭ সদস্যের কমিটি, গোসাইলডাঙ্গা ওয়ার্ডে সভাপতি হুমায়ুন কবীর সোহেল, সাধারণ সম্পাদক আবু সাঈদ হারুন, সিনিয়র সহ-সভাপতি জাহাঙ্গির আলম, সিনিয়র যুগ্ম সম্পাদক কামরুল হাসান, সাংগঠনিক সম্পাাদক সাইফুল আলম ও আকতার ছৈয়দসহ ৭ সদস্যের কমিটির অনুমোদন দেওয়া হয়।

মধ্যম হালিশহর ওয়ার্ডে সভাপতি মো. ফারুক ও মো. হাসানকে সাধারণ সম্পাদক করে ৮ জনের কমিটি, দক্ষিণ মধ্যম হালিশহর ওয়ার্ডে মো. আজম উদ্দিনকে সভাপতি ও হাজী জাহেদকে সাধারণ সম্পাদক করে ৫৬ জনের কমিটি, দক্ষিণ হালিশহরে আশরাফ উদ্দিনকে সভাপতি ও মুজিবুর রহমানকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্যের কমিটি, উত্তর পতেঙ্গায় মো. হারুনকে সভাপতি ও মঞ্জুর কাদেরকে সাধারণ সম্পাদক করে ১৬ সদস্যের কমিটি, দক্ষিণ পতেঙ্গায় মো. ইলিয়াছকে সভাপতি ও সফিউল আলম মেম্বারকে সধারণ সম্পাদক করে ১৫ সদস্যের কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।