চট্টগ্রাম, , শনিবার, ১৮ আগস্ট ২০১৮

কক্সবাজারে একই পরিবারের ৪ জনের রহস্যজনক মৃত্যু

প্রকাশ: ২০১৮-০১-১৭ ১৯:৩৪:৫৮ || আপডেট: ২০১৮-০১-১৭ ২২:২৬:০৪

কক্সবাজারে বাবা-মা ও ২ কন্যা শিশু সন্তানসহ একই পরিবারের ৪ জনের রহস্যজনক মৃত্যু হয়েছে। শহরের গোল দিঘির পাড় এলাকার এক বাড়ি থেকে একই পরিবারের সুমন চৌধুরী, বেবী চৌধুরী, অবন্তিকা চৌধুরী, জ্যোতি চৌধুরী নামের ৪ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সন্ধ্যায় কক্সবাজারের দিঘির পাড় এলাকার এক বাড়ি থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত বড়ুয়া জানান, দুই মেয়ে অবন্তিকা ও জ্যোতি এবং স্ত্রী বেবীকে হত্যার পর হত্যাকারী সুমন নিজেই আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। স্থানীয়দের কাছে খবর পেয়ে লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ব্যাপারে বিস্তারিত খোঁজখবর নেওয়া হচ্ছে।

স্থানীয় কাউন্সিলর রাজবিহারী দাশ জানান, সকাল থেকে ওই বাড়িতে কোন মানুষের সাড়া না পেয়ে স্থানীয়দের মনে সন্দেহ জাগে। এরপর সেখানে গিয়ে দরজা ভেতর থেকে লাগানো অবস্থায় পাওয়া যায়। সারাদিন দরজা ভেতর থেকে লাগানো দেখে কৌতূহল জাগে। পরে দরজা ভেঙে ঘরের ভেতর ৪টি লাশ পাওয়া যায়।

তিনি বলেন: স্ত্রী বেবী চৌধুরী এবং দুই মেয়ে অবন্তিকা ও জ্যোতি চৌধুরীর লাশ ঘরে শোয়ানো অবস্থায় ছিল। সুমন চৌধুরীকে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। পুলিশের ধারণা, নিজে ফাঁসিতে ঝোলার আগে স্ত্রী ও দুই মেয়েকে শ্বাসরোধ করে হত্যা করেছে সুমন।

কক্সবাজারের জেলা পুলিশ সুপার (এসপি) ড. এ কে এম ইকবাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এসময় তিনি সাংবাদিকদের জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।