চট্টগ্রাম, , শুক্রবার, ১৭ আগস্ট ২০১৮

ফারিয়ার মন্তব্যের কড়া জবাব দিলেন শাবনূর-মাহি!

প্রকাশ: ২০১৮-০১-১৭ ১২:১৬:৫১ || আপডেট: ২০১৮-০১-১৭ ১২:১৬:৫১

শাকিব খানের সঙ্গে কাজ করলে নাকি ‘স্যাক্রিফাইস’ করতে হয়। একটি জাতীয় দৈনিকে অভিনেত্রী ফারিয়া শাহরিনের এমন মন্তব্যে ঝড় উঠেছে মিডিয়া পাড়ায়। পরবর্তীতে অবশ্য ফারিয়া দাবি করেছেন, তিনি নিজে এমন কোনো বাজে পরিস্থিতির মুখোমুখি হননি। তবে মিডিয়া পাড়ার মানুষদের মুখ থেকেই এসব শুনেছেন।

শাবনূর বলেন, শাকিব বয়স এবং ফিল্মি ক্যারিয়ারে আমার অনেক জুনিয়র। তার সঙ্গে বেশ কয়েকটি ছবিতে কাজ করা হয়েছে আমার। সে অত্যন্ত ভদ্র এবং আমায়িক ছেলে। বড়দের শ্রদ্ধা এবং ছোটদের স্নেহ করতেই দেখেছি তাকে। আমার তো তার সঙ্গে কাজ করতে গিয়ে তেমন কোনো অভিজ্ঞতার মুখোমুখি হতে হয়নি। তারপরেও মানুষ মাত্রই ষড়রিপু দ্বারা কম বেশি চলিত হয়। সে হিসেবে তার মধ্যে যদি কামনা বাসনার মতো কিছু থেকে থাকে তা মানুষ হিসেবে খুবই স্বাভাবিক।

অন্যদিকে, কাজের অভিজ্ঞতা জানাতে গিয়ে মাহি বলেন, ”শাকিব খানের সঙ্গে আমার খুব বেশি কাজ করা হয়নি। ‘ভালোবাসা আজকাল’ শিরোনামে একটি ছবিতে এক সঙ্গে কাজ করেছি। তবে তার সঙ্গে কাজ করতে গিয়ে আমাকে কোনো প্রকার তিক্ত অভিজ্ঞতা বা আপত্তিকর পরিস্থিতির মুখোমুখি হতে হয়নি আমাকে। যদিও তার সঙ্গে কাজ করার আগে আমিও নেতিবাচক কথা শুনেছি। তবে কাজ করতে গিয়ে অভিজ্ঞতা হয়েছে সম্পূর্ণ উল্টো।”