চট্টগ্রাম, , শনিবার, ১৮ আগস্ট ২০১৮

কলেজিয়েটের ছাত্র খুন, সিসিটিভি ফুটেজেও উদঘাটন করা যায়নি কারা জড়িত

প্রকাশ: ২০১৮-০১-১৭ ১১:১৭:০৫ || আপডেট: ২০১৮-০১-১৭ ১৩:৫৮:১৯

চট্টগ্রামে ছুরিকাঘাতে আদনান ইসফাত নামে নবম শ্রেণীর এক স্কুল ছাত্র নিহত হয়েছে। বিকেল ৩টার দিকে এই ঘটনা ঘটে। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ পাওয়া গেলেও এখনো উদঘাটন করা যায়নি কে বা কারা এর সাথে জড়িত। তবে বন্ধুরাই তাকে হত্যা করেছে বলে ধারণা পুলিশ ও স্বজনদের।

নগরীর কলেজিয়েট স্কুলের নবম শ্রেণীর ছাত্র আদনান ইসফাত নিহতের পর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের লাশ ঘরের সামনে এভাবেই কান্নায় ভেঙ্গে পড়েন তার স্বজনরা। এসময় তারা জানান, বেশ কয়েকদিন ধরে বন্ধুদের সাথে ঝগড়া চলে আসছে তার। সে কারণে এই হত্যাকাণ্ড হতে পারে বলে ধারণা তাদের।

প্রতক্ষ্যদর্শীরা জানান আদনান স্কুল থেকে ফিরে বাসার কিছুটা দূরে জামালখান আইডিয়্যার স্কুলের সামনে আসলে প্রথমে তার বন্ধুদের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তার পেটে ও পায়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা। পরে ঘটনাস্থল থেকে রক্তাক্ত অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপতালে ভর্তি করা হয়।

চমেক পুলিশ ফাড়ি অফিসার ইনচার্জ জহিরুল হক বলেন, একটা ১৫-১৬ বছরের ছেলেকে আমাদের কাছে আনা হলে দেখি তার শরীর দিয়ে রক্ত বের হচ্ছে। আমরা চিকিৎসকের কাছে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করা হয়।’

আদনানের গ্রামের বাড়ি ফটিকছড়ি উপজেলার শাহনগরে। সেই গেলবার জেএসিতে জিপিএ ৫ পেয়েছেন।