চট্টগ্রাম, , মঙ্গলবার, ২১ আগস্ট ২০১৮

মাদক নির্মূলে ওয়ার্ডভিত্তিক সমাবেশ করবে চসিক

প্রকাশ: ২০১৮-০১-১৫ ২১:৫০:২০ || আপডেট: ২০১৮-০১-১৬ ১২:২৪:২২

চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নগরীর যে সকল ওয়ার্ডে মাদকের আখড়া ও বিস্তার বেশি সে সকল ওয়ার্ডে মাদক নির্মূলে সমাবেশ করবে।

প্রাথমিক পর্যায়ে নগরীর পশ্চিম মাদারবাড়ী, দক্ষিণ আগ্রাবাদ, মোহরা ও দক্ষিণ বাকলিয়ায় সমাবেশ অনুষ্ঠিত হবে। তাছাড়া চসিক পরিচালিত শিক্ষা প্রতিষ্ঠানে জঙ্গি ও মাদকবিরোধী সামবেশ, অভিভাবক, ছাত্র-ছাত্রী ও মা সমাবেশ করার সিদ্ধান্ত হয়। একই সাথে আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে কাউন্সিলর, চসিক ম্যাজিস্ট্রেট, সুশীল সমাজ ও এলাকার ব্যবসায়ী, সমাজসেবক, পরিবহন মালিক ও শ্রমিক প্রতিনিধিদের নিয়ে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হবে।

সোমবার দুপুরে চসিকের সম্মেলন কক্ষে মেয়র আ জ ম নাছির উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন সংক্রান্ত স্ট্যান্ডিং কমিটি সভায় এসব সিদ্ধান্ত হয়। তাছাড়া গতকাল স্বাস্থ্য-শিক্ষা স্ট্যান্ডিং কমিটি ও নগর অবকাঠামো ও উন্নয়ন স্ট্যান্ডিং কমিটির সভাও অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন আইন-শৃঙ্খলা স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান কাউন্সিলর এইচ এম সোহেল, প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, জোবাইরা নার্গিস খান, কাউন্সিলর জয়নাল আবদীন, বিশেষ ম্যাজিস্ট্রেট (যুগ্ম-জেলা জজ) জাহানারা ফেরদৌস, নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আখতার প্রমুখ।