চট্টগ্রাম, , শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮

ফটিকছড়ি উপজেলা ছাত্রলীগের যুগ্ম অাহবায়ক রাফিকে হত্যা চেষ্টা, সড়ক অবরোধ

প্রকাশ: ২০১৮-০১-১১ ১৩:০৩:৩১ || আপডেট: ২০১৮-০১-১১ ২১:০৯:১১

মীর মাহফুজ অানাম
সিটিজি টাইমস প্রতিবেদক

চট্টগ্রাম উত্তরেজলা ছাত্রলীগের উপ গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, ফটিকছড়ি উপজেলা ছাত্রলীগের যুগ্মঅাহবায়ক ইমরুল ইসলাম রাফিকে হত্যা চেষ্টা চালিয়েছে ১০/১২ জরের মুখোশধারী দুর্বৃত্তরা। গত রাত দু’টোর দিকে সুন্দরপুরস্থ ছোট ছেলোনিয়া তার বাড়ির দরজা ভেঙ্গে ভেতরে ঢুকে তার মাথায় চুরি দিয়ে ও ইট দিয়ে অাঘাত করে হামলাকারীরা। তার পরিবারের সদস্যদের চিৎকারে হামলাকারীরা এক পর্যায়ে পালিয়ে যায়। মুমুর্ষ অবস্থায় দ্রুত রাফিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যাওয়া হয়। চমেক হাসপাতালে ২৮ নং ওয়ার্ডে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য সরোয়ার কাজি সুরুজ বলেন, তার মাথায় শতাধিক সেলাই করা হয়েছে। চিকৎসক জানিয়েছেন বর্তমানে সে শঙ্কামুক্ত। এটি একটি পূর্ব পরিকল্পিত হামলা। ধারণা করা হচ্ছে তাকে হত্যাচেষ্টা চালিয়েছিল। শান্তশিষ্ট, মেধাবী এ ছাত্রনেতার প্রতি সবার অালাদা দোয়া অার ভালোবাসা ছিল বলে প্রাণে রক্ষা পেয়েছে সে। ‘

এদিকে রাফির উপর হামলার প্রতিবাদে সকাল থেকে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের পেলাগাজীসহ বেশ কয়েক জায়গায় গাছের গুড়ি ফেলে সড়ক অবরোধ করে রাখে তার অনুসারী ছাত্রলীগের নেতা-কর্মীরা।

উল্লেখ্য যে, ইমরুল ইসলাম রাফি এটিএমে পেয়ারুল ইসলামের অনুসারী বলে এলাকায় পরিচিত। তিনি অাসন্ন ফটিকছড়ি উপজেলা ছাত্রলীগের সম্মেলনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করার কথা ছিল।