চট্টগ্রাম, , শনিবার, ১৮ আগস্ট ২০১৮

চট্টগ্রামে পৃথক ঘটনায় পরিবহন ব্যবসায়ীসহ তিনজনের মৃত্যু

প্রকাশ: ২০১৮-০১-০৩ ১৭:৪১:৫৮ || আপডেট: ২০১৮-০১-০৩ ২৩:৩৩:১৮

চট্টগ্রামে নির্মাণাধীন ভবন থেকে পড়ে এক শ্রমিক ও সড়ক দুর্ঘটনায় পথচারীসহ পৃথক ঘটনায় তিন ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ বুধবার ভিন্ন ভিন্ন স্থানে পৃথক সময়ে ওই তিন ব্যক্তির মৃত্যু হয় বলে জানিয়েছে সংশ্লিষ্ট থানা পুলিশ।

এদিকে, বুধবার বেলা ২টার দিকে চট্টগ্রাম নগরীর খুলশী থানাধীন রোজ ভ্যালি আবাসিক এলাকায় নির্মাণাধীন ভবনের তৃতীয় তলা থেকে পড়ে এক শ্রমিক নিহত হয়েছেন। নিহত সাহেব মিয়া (৩২) চাঁপাইনবাবগঞ্জ সদর থানার চিত্রা মহরতপুর এলাকার তাইনুছ মাওলার ছেলে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক জহিরুল ইসলাম বলেন, রোজ ভ্যালি আবাসিক এলাকার ৪ নম্বর সড়কে মো. বাচ্চুর নির্মাণাধীন বাড়িতে শ্রমিক হিসেবে কাজ করছিলেন সাহেব মিয়া। সাততলা বাড়ির তৃতীয় তলা থেকে পড়ে আহত হন তিনি। বেলা ২টার দিকে তাকে হাসপাতালে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপরদিকে, চট্টগ্রাম নগরের সদরঘাট থানার মাঝিরঘাট এলাকায় ট্রাকের ধাক্কায় পিনন রায় (৩৫) নামে এক পরিবহন ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ছাড়া বহদ্দারহাট বাস টার্মিনাল এলাকায় বাসচাপায় মোতালেব মিয়া (২৭) নামে এক ঠেলাগাড়ি চালকের সহকারীর মৃত্যু হয়েছে। বুধবার সকাল ও দুপুরে পৃথক এই দুর্ঘটনা ঘটে।

সদরঘাট থানার ওসি মর্জিনা আক্তার বলেন, মাঝিরঘাট এলাকায় একটি ট্রাকটি মোটরসাইকেল আরোহী পরিবহন ব্যবসায়ী পিননকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে পড়ে যান। আশঙ্কাজনক অবস্থায় চমেক হাসপাতালে পাঠানো হলে সেখানে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন। ট্রাকটি আটক করা হয়েছে।

এদিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক জহিরুল ইসলাম বলেন, বুধবার সকালে নগরীর বহদ্দারহাট বাস টার্মিনাল সংলগ্ন স্বাধীনতা পার্কের সামনে একটি বাস পেছন থেকে ঠেলাগাড়িকে ধাক্কা দিলে মোতালেব গুরুতর আহত হন। হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওই বাস বা চালককে আটক করা যায়নি।