চট্টগ্রাম, , রোববার, ১৯ আগস্ট ২০১৮

বাংলাদেশ দল এখন চট্টগ্রামে

প্রকাশ: ২০১৮-০১-২৮ ১৯:০৩:৪০ || আপডেট: ২০১৮-০১-২৮ ১৯:০৩:৪০

ত্রিদেশীয় সিরিজ শেষ। শ্রীলঙ্কার কাছে হেরে শিরোপা জয় করতে না পারার বেদনা কুরে কুরে খাচ্ছে টিম বাংলাদেশের ক্রিকেটারদের। কিন্তু বসে থাকার তো সময় নেই। কারণ, দু’দিন পরেই যে সেই শ্রীলঙ্কার বিপক্ষে শুরু হচ্ছে বাংলাদেশের দুই ম্যাচের টেস্ট সিরিজ! ৩১ জানুয়ারি প্রথম টেস্টে চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে লঙ্কানদের মুখোমুখি হবে টাইগাররা।

সেই টেস্ট খেলতেই এবার টিম বাংলাদেশ উড়ে গেলো চট্টগ্রামে। আজ বিকেল ৩টার দিকে একটি ফ্লাইটে করে ঢাকা থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে রওয়ানা দেয় বাংলাদেশ দলের ক্রিকেটাররা। দলের সঙ্গে নতুন যুক্ত হওয়া বাম হাতি অর্থোডক্স স্পিনার আবদুর রাজ্জাক রাজও সন্ধ্যার (৭টা) ফ্লাইটে করে চট্টগ্রাম গিয়ে দলের সঙ্গে যোগ দেয়ার কথা রয়েছে।

টিম ম্যানেজমেন্ট সূত্রে জানা গেছে, আজ বিকালেই চট্টগ্রাম গিয়ে পৌঁছে যান বাংলাদেশ দলের ক্রিকেটাররা। তবে, দলের সঙ্গে চট্টগ্রাম যাওয়া হয়নি অধিনায়ক সাকিব আল হাসানের। শ্রীলঙ্কার বিপক্ষে ফাইনালের দিনই আঙ্গুলের ইনজুরিতে মাঠ ছাড়েন সাকিব। সে কারণে তিনি চট্টগ্রাম টেস্ট খেলতে পারবেন না। পরিবর্তে দলকে নেতৃত্ব দেবেন সহ-অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

বাংলাদেশ টেস্ট দল : মাহমুদউল্লাহ রিয়াদ (ভারপ্রাপ্ত অধিনায়ক), তামিম ইকবাল, লিটন কুমার দাস, মুশফিকুর রহীম, ইমরুল কায়েস, মুমিনুল হক, মোসাদ্দেক হোসেন সৈকত, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, কামরুল ইসলাম রাব্বি, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, নাঈম ইসলাম, সানজামুল ইসলাম, তানবীর হায়দার এবং আবদুর রাজ্জাক রাজ।