চট্টগ্রাম, , রোববার, ১৯ আগস্ট ২০১৮

সাতকানিয়ায় আগুনে পুড়ে ছাই ১১ বসতঘর

প্রকাশ: ২০১৮-০১-২৭ ১৯:২১:৫৯ || আপডেট: ২০১৮-০১-২৭ ২১:৩৫:২১

চট্টগ্রামের সাতকানিয়ার উপজেলার কালিয়াইশ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের জেলে পাড়ায় দুর্বৃত্তদের দেয়া আগুনে ১১ বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে।

আজ শনিবার ভোর পৌনে ৫টার সময় এ ঘটনা ঘটে । উপজেলার কালিয়াইশ ইউনিয়নের মেম্বার নিহার চৌধুরী অগ্নিকাণ্ডের কথা স্বীকার করেছেন।

খগেন্দ্র জলদাসের স্ত্রী অনু জলদাশ জানান, এলাকার কিছু নেশাখোর চুরি করতে এসে ব্যর্থ হয়ে আমাদের পাড়ায় আগুন লাগিয়ে দেয়। হঠাত ঘুম ভাঙলে ঘরে আগুন দেখে চিৎকার করে ও ঘরের বেড়া কেটে ঘর থেকে বের হই। বেড়া ও টিনশেড ঘরগুলো আধ ঘণ্টার মধ্যে পুড়ে ছাই হয়ে যায়। এতে আনুমানিক ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে তিনি দাবী করেন।

প্রত্যক্ষদর্শী ও ক্ষতিগ্রস্তরা জানান, আজ শনিবার ভোর পৌনে ৫টার সময় উপজেলার কালিয়াইশ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের জেলেপাড়া এলাকার দুর্বৃত্তরা চুরি করতে এসে ব্যর্থ হয়ে খগেন্দ্র জলদাশের ঘরে আগুন লাগিয়ে দেয়। অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত বসতঘরের মালিকরা হলেন- খগেন্দ্র জলদাশ, রনজিত জলদাশ, হারাধন জলদাশ, নুইক্ক্যা জলদাশ, সুভাষ জলদাশ, রতন জলদাশ, কালু জলদাশ, ধন জলদাশ, সোনা জলদাশ, হিরা জলদাশ, সুনীতি জলদাশ। অগ্নিকাণ্ডে আনুমানিক ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে স্থানীয়রা জানান।