চট্টগ্রাম, , শনিবার, ১৮ আগস্ট ২০১৮

২৪২ জনবল নিবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে

প্রকাশ: ২০১৮-০১-২৬ ১২:৪১:০৯ || আপডেট: ২০১৮-০১-২৬ ১২:৪১:০৯

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের অধীন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে ১১টি পদে মোট ২৪২ জন নিয়োগ করা হবে।

সম্প্রতি বিভিন্ন পত্রিকায় এ নিয়োগসংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী, হিসাবরক্ষক পদে ১২ জন, সহকারী প্রসিকিউটর পদে ২ জন, উপপরিদর্শক পদে ৯ জন, গবেষণা তথ্য সংগ্রহকারী পদে ১ জন, সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর পদে ৪ জন, গাড়িচালক পদে ৪৬ জন, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে ২৮ জন, টেলিফোন অপারেটর পদে ৩ জন, সিপাই পদে ১০১ জন, ওয়্যারলেস অপারেটর পদে ৩০ জন এবং নিরাপত্তা প্রহরী পদে ৪ জনকে নিয়োগ করা হবে। এসব পদে আবেদন করা যাবে ৩১ জানুয়ারি পর্যন্ত।

যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন: হিসাবরক্ষক পদে সব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন। এ ছাড়া অন্য পদগুলোতে শুধু ঢাকা, গাজীপুর, মুন্সিগঞ্জ, নারায়ণগঞ্জ, মাদারীপুর, কিশোরগঞ্জ, টাঙ্গাইল, চট্টগ্রাম, বান্দরবান, কক্সবাজার, ব্রাহ্মণবাড়িয়া, চাঁদপুর, কুমিল্লা, খাগড়াছড়ি, ফেনী, নোয়াখালী, রাঙামাটি, রাজশাহী, জয়পুরহাট, পাবনা, সিরাজগঞ্জ, নাটোর, চাঁপাইনবাবগঞ্জ, রংপুর, দিনাজপুর, গাইবান্ধা, নীলফামারী, পঞ্চগড়, খুলনা, মাগুরা, নড়াইল, সাতক্ষীরা, কুষ্টিয়া, মেহেরপুর, পিরোজপুর, বরগুনা, সিলেট, মৌলভীবাজার, সুনামগঞ্জ ও হবিগঞ্জ জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

এসব পদে আবেদনের জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার ভিন্নতা আছে। প্রকাশিত বিজ্ঞপ্তি থেকে যোগ্যতা ও অভিজ্ঞতার বিস্তারিত জানা যাবে। সব পদের প্রার্থীদের বয়স ১/১২/২০১৭ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে।

পদগুলোতে আবেদন করতে হলে প্রার্থীদের (http://dnc.teletalk.com.bd) এই ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে প্রয়োজনীয় তথ্য ও কাগজপত্র দিয়ে বিজ্ঞপ্তিতে উল্লিখিত নিয়ম অনুযায়ী আবেদন করতে হবে।

চূড়ান্তভাবে নিয়োগপ্রাপ্ত ব্যক্তিরা জাতীয় বেতনস্কেল ২০১৫ অনুযায়ী, পদভেদে ৮ হাজার ৫০০ টাকা থেকে ১২ হাজার ৫০০ টাকা পর্যন্ত বেতন পাবেন।

নিয়োগ বিজ্ঞপ্তিটি পাবেন (www.dnc.gov.bd) এই ওয়েবসাইটে।