চট্টগ্রাম, , বুধবার, ১৫ আগস্ট ২০১৮

খাগড়াছড়িতে চার দিন ধরে স্কুলছাত্র নিখোঁজ

প্রকাশ: ২০১৮-০১-২৫ ১৮:৩৫:৫৯ || আপডেট: ২০১৮-০১-২৫ ১৮:৩৫:৫৯

মো: মাইনউদ্দিন
খাগড়াছড়ি থেকে

খাগড়াছড়িতে চার দিন ধরে মো. আমির হোসেন অপু (১৭) নামে এক স্কুলছাত্র নিখোঁজ রয়েছে। সে জেলার মাটিরাঙ্গা মডেল উচ্চ বিদ্যালয়ের ছাত্র এবং মাটিরাঙ্গা পৌরসভার ৭নং ওয়ার্ডের মো. দেলোয়ার হোসেনের দ্বিতীয় ছেলে।

নিখোঁজের পারিবারিক সূত্রে জানা গেছে, গত সোমবার বিকেল সাড়ে তিনটার দিকে প্রতিদিনের ন্যায় বাজারে আসার উদ্দ্যেশে চৌধুরীপাড়ার বাড়ি থেকে বের হয়। রাত পর্যন্ত বাড়িতে না আসলে ১০টার দিকে তার ব্যবহৃত মোবাইল নম্বরে ফোন করা হলে নম্বরটি বন্ধ পাওয়া যায়। স্বজনরা বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান না পাওয়ায় নিখোঁজ শিক্ষার্থীর বড় ভাই মো. সাদ্দাম হোসেন গতকাল বুধবার মাটিরাঙ্গা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

নিখোঁজ স্কুলছাত্রের বড় ভাই মো. সাদ্দাম হোসেন জানান, নিখোঁজের পরদিন মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার নম্বরে ফোন করা হলে একজন ফোন রিসিভ করে। তাকে অপুর কথা জানতে চাইলে ফোন চার্জে দিয়ে অপু বের হয়ে গেছে বলে জানায়। জায়গার অবস্থান জানতে চাইলে সে নোয়াখালী বলে জানায়। এরপর ওই নম্বরে একাধিকবার কল করা হলেও কেউ রিসিভ করেনি বলে জানান তিনি। পরে তার ফোন নম্বরটির সংযোগ বন্ধ পাওয়া যায়। এদিকে নিখোঁজ হওয়ার চারদিন পরেও তার কোনো সন্ধান না পেয়ে চরম উদ্বেগ-উৎকণ্ঠায় রয়েছে তার পরিবারের লোকজন।

মাটিরাঙ্গা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো: বায়েছুল ইসলাম খান জানান, নিখোঁজ শিক্ষার্থীর বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। দেশের বিভিন্ন থানায় এ ব্যাপারে খবর পাঠানো হয়েছে বলেও জানান তিনি।