চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১৬ আগস্ট ২০১৮

রামগড়ে জেলা পরিষদের উদ্যেগে স্কুল পর্যায়ে ল্যাপটপ ও শিক্ষার্থীদের মাঝে ডাইরি বিতরণ

প্রকাশ: ২০১৮-০১-২৫ ১৭:৪৪:০০ || আপডেট: ২০১৮-০১-২৫ ১৭:৪৪:০০

করিম শাহ
রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধিঃ জেলার রামগড় উপজেলায় তৃতীয় পর্যায়ে ১৯ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ ও উপজেলার সবকটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় থেকে পঞ্চম শ্রেনীর শিক্ষার্থীদের মাঝে জেলা পরিষদের অর্থায়নে ডাইরি বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা টাউন হলে উপজেলা শিক্ষা অফিসার মোঃ নাচির উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি থেকে ল্যাপটপ ও শিক্ষা ডায়রি বিতরণ এবং বক্তব্য রাখেনে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী। এসময় বিশেষ অতিথি থেকে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মোঃ নুরুজ্জামান, উপজেলা নির্বাহী অফিসার আল-মামুন মিয়া, জেলা শিক্ষা অফিসার ফাতেমা মেহের ইয়াছমিন। এছাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এটিএম মোর্শেদ, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ও ইউপি চেয়ারম্যান শাহআলম মজুমদার, অফিসার ইনচার্জ শরিফুল ইসলাম, পাতাছড়া ইউপি চেয়ারম্যান মনিন্দ্র ত্রিপুরাসহ প্রমুখ উপস্থিত ছিলেন।
উপজেলা সহকারী শিক্ষা অফিসার উ¤্রাচিং চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেনে, পাতাছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রু¤্রচাই কার্বারী। এসময় সরকারী বিভিন্ন দপ্তরের পদস্ত কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক, বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।