চট্টগ্রাম, , শনিবার, ১৮ আগস্ট ২০১৮

মিরসরাইয়ে কাভার্ডভ্যানের চালক খুন

প্রকাশ: ২০১৮-০১-২৫ ১৭:১৯:৪১ || আপডেট: ২০১৮-০১-২৫ ২০:৩৩:১৮

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি

চট্টগ্রামের মিরসরাইয়ে কাভার্ডভ্যানের চালককে খুন করে লাশ গাড়িতে রেখে টাকা নিয়ে পালিয়েছে হেলপার (চালকের সহকারী)। নিহত চালকের নাম রেবেকুল ইসলাম (৪০)। বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দুপুরে পুলিশ উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নে অবস্থিত রেদোয়ান ফিলিং ষ্টেশনের পার্কিংয়ে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানের ভেতর থেকে লাশ উদ্ধার করেছে। ধারনা করা হচ্ছে গাড়ির হেলপার চালককে খুন করে পালিয়েছে। নিহত রেবেকুল আকিজ জুট মিলস লিমিটেডের (ঢাকা মেট্রো উ ১৪-২১৯৫) কাভার্ডভ্যানের চালক ছিলেন। নিহত রেবেকুল যশোর জেলার অভয়নগর উপজেলার পায়রাহাট কাদিরপাড়া গ্রামের আব্দুল গনির পুত্র।

আকিজ ট্রান্সপোটের সহকারী ম্যানেজার রবিউল ইসলাম জানান, কাভার্ডভানের চালক রেবেকুল কে গাড়ি লোড় করে আসার সময় তার গাড়ির ভাড়াসহ আরো একটি গাড়ির ভাড়াসহ ৫৭ হাজার টাকা দিয়েছিলাম। সাধারণত চালকরা তাদের পচন্দমত হেলপার নিয়ে থাকেন। হেলপারের পরিচয় আমরা জানিা। ধারনা করা হচ্ছে টাকার জন্যই তাকে খুন করা হয়েছে।

নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আবুল হাশেম জানান, ফিলিং ষ্টেশনের ম্যানেজার আমাদের খবর দিলে আমরা ঘটনাস্থলে গিয়ে কোম্পানীর লোকজনের উপস্থিতে গাড়ির ভেতর থেকে লাশ উদ্ধার করেছি। তবে গাড়ির হেলপার পালিয়েছে। আর চালক ছাড়া কোম্পানীর লোকজন পরিচয় বলতে পারছেনা। লাশের ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) মর্গে পাঠানো হয়েছেন।