চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮

ভর্তির ফল প্রকাশ, কলেজিয়েটের ওয়েবসাইট হ্যাকড, কোচিং সেন্টারে রেজাল্ট!

প্রকাশ: ২০১৭-১২-২১ ০৭:০৭:৫৩ || আপডেট: ২০১৭-১২-২১ ০৭:১৩:২২

নগরীর ৯ সরকারি স্কুলে ‘ক’ গ্রুপের চট্টগ্রাম কলেজিয়েট স্কুল ও ডা. খাস্তগীর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ফলাফল গতকাল বুধবার রাতে ঘোষণা করা হয়েছে। জেলা প্রশাসনের ওয়েবসাইটেও ( http://www.chittagong.gov.bd/) ফলাফল তুলে ধরা হয়েছে।

এদিকে, অভিযোগ উঠেছে চট্টগ্রাম কলেজিয়েট স্কুলে ভর্তির রেজাল্ট বিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে না। স্কুলের ওয়েবসাইট হ্যাকিংয়ের শিকার হয়েছে।তবে, বাবলা স্যার কোচিং সেন্টার রেজাল্ট পাবলিশ করেছে।

 

এর সত্যতা প্রমানের জন্য সকাল সাড়ে ৬টার দিকে চট্টগ্রাম কলেজিয়েট স্কুলের ওয়েবসাইট chittagongcollegiateschool.edu.bd গিয়ে দেখা যায় হ্যাকড হওয়া সাইটে লেখা রয়েছে, Hacked By K1LL3R, Hacker Patah Hati।

উল্লেখ্য, গত ১৯ ডিসেম্বর ৫ম থেকে ৮ম শ্রেণির ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ‘ক’ গ্রুপের ৫ম, ষষ্ঠ ও অষ্টম শ্রেণির এবং বেলা ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ৬ষ্ঠ শ্রেণির ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে ১১৩০টি শূন্য আসনের বিপরীতে ১১৫৮৬ জন পরীক্ষার্থী অংশ নেয় বলে জেলা প্রশাসন সূত্রে জানা গেছে।

‘ক’ গ্রুপের তিনটি স্কুলের মধ্যে রয়েছে চট্টগ্রাম কলিজিয়েট স্কুল, বাকলিয়া সরকারি উচ্চ বিদ্যালয় (বালক শাখা) ও ডা. খাস্তগীর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়।