চট্টগ্রাম, , রোববার, ১৯ আগস্ট ২০১৮

চট্টগ্রামে ব্যবসায়ী খুন, আসামিরা ‘দৌড়ের উপর’ জানাল পুলিশ

প্রকাশ: ২০১৭-১২-০৭ ১২:৫৯:৩৮ || আপডেট: ২০১৭-১২-০৭ ১৯:০৫:২২

চট্টগ্রামে পরিবহন ব্যবসায়ী ও যুবদল নেতা হারুনুর রশিদ চৌধুরী হত্যার ঘটনায় নিহতের ভাইয়ের করা মামলায় কাউকে আসামি করা না হলেও সন্দেহভাজন হিসেবে ১০ জনের নাম রয়েছে জানিয়ে চট্টগ্রাম মহানগর পুলিশের কোতোয়ালী সার্কেলের সহকারি কমিশনার জাহাঙ্গীর আলম বলেন, ব্যবসায়ী ও যুবদল নেতা হারুনুর রশিদ চৌধুরী হত্যার ঘটনায় সন্দেহভাজন সেই ১০ জন ‘দৌড়ের উপর’ রয়েছে। তাদের বাসায় আমরা অভিযান চালিয়েছি। সবাই পলাতক আছে। তারা দৌড়ের উপর রয়েছে। যতদ্রুত সম্ভব তাদেরকে গ্রেফতারের চেষ্টা করছি আমরা।

গত সোমবার রাতে নিহতের ভাই হুমায়ুন চৌধুরী অজ্ঞাতনামাদের বিরুদ্ধে যে মামলাটি করেছেন সেখানে সন্দেহভাজন হিসেবে ১০ জনের নাম ছিল। এ খুনের ঘটনায় বুধবার রাত পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

নিহতের ভাই ও মামলার বাদী হুমায়ন চৌধুরী বলেন, এখনো কোন আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। এ খুনের সাথে জড়িতদের গ্রেফতারের দাবি জানাচ্ছি।

পুলিশ সুত্র জানায়, সোমবার রাতে নিহতের ভাই হুমায়ুন চৌধুরী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। এজাহারে উল্লেখ করা হয় পরিবহণ ব্যবসার নিয়ন্ত্রণকে কেন্দ্র করে এ খুনের ঘটনা ঘটে।

প্রসঙ্গত গত ৩ নভেম্বর সন্ধ্যায় নগরীর সদরঘাট থানার শুভপুর বাসস্ট্যান্ডের পাশে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে পরিবহন ব্যবসায়ী হারুনুর রশিদ চৌধুরীকে গুলি করে হত্যা করা হয়। নিহত হারুন চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক দস্তগীর চৌধুরীর ভাইয়ের ছেলে। তিনি সদরঘাট থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।