চট্টগ্রাম, , রোববার, ১৯ আগস্ট ২০১৮

“সিআইইউ-এইচআরএম সোসাইটির উদ্যোগে ‘সিভি রাইটিং’ কর্মশালা সম্পন্ন

প্রকাশ: ২০১৭-১২-০৫ ১৬:২৯:২২ || আপডেট: ২০১৭-১২-০৫ ১৬:২৯:২২

চিটাগং ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউ) এর এইচআরএম সোসাইটির উদ্যোগে শিক্ষার্থীদের নিয়ে ‘সিভি রাইটিং’ কর্মশালা আয়োজন করা হয়।

সিআইইউ ব্যবসায় অনুষদের মানব সম্পদ বিভাগের প্রধান মোসলেহ উদ্দীন খালেদ পরিচালনায় কর্মশালায় গঠনমুলক সিভি তৈরিতে প্রধান বিবেচ্য বিষয়সমুহ, শিক্ষাগত যোগ্যতা, রেফারেন্স সংযোজন, ইনফোগ্রাফিক্স প্রভৃতি বিষয়ের উপর আলোকপাত করা হয়।

ক্রমবর্ধমান প্রতিযোগিতামূলক বাজারে নিজেকে পেশাদারিত্ব ও দক্ষ হিসাবে উপস্থাপন করতে হলে রিজিউমে সঠিক তথ্য এমনভাবে সংযোজন করতে হবে যেন সম্ভাব্য নিয়োগ কর্তার মনোযোগ আকৃষ্ট হয় ।

কর্মশালায় মোসলেহ উদ্দীন খালেদ বলেন, কেবলমাত্র চাকরীর প্রয়োজনে নয়, নিজেকে উপস্থাাপন করতে, এমনকি আর্ন্তজাতিক অংগনে যে কোন প্রোগ্রামে অংশগ্রহণেও যথার্থভাবে সিভি উপস্থাপন জরুরি।

শিক্ষার্থীরা বিষয়গুলো বিবেচনায় রেখে সুন্দরভাবে সিভি তৈরি করতে পারবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। সিআইইউ বিভিন্ন বিভাগের মোট ২০ জন শিক্ষার্থী কর্মশালায় অংশগ্রহণ করে। কর্মশালা

শেষে অংশগ্রহণকরারিদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়।

প্রসঙ্গত উল্লেখ্য, সিআইইউ-এইচআরএম সোসাইটি শিক্ষাথীদেরকে শ্রম মর্যাদা, এইচআর এর মৌলিক ধারণা প্রদান, লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের অন্যান্য সৃজনশীল কর্মকান্ডে সম্পৃক্তকরণ এসব উদ্ধেশ্যকে সামনে রেখে কাজ করে যাচ্ছে। – প্রেস বিজ্ঞপ্তি