চট্টগ্রাম, , রোববার, ১৯ আগস্ট ২০১৮

চট্টগ্রামে গোলাগুলি, ব্যবসায়ী নিহত

প্রকাশ: ২০১৭-১২-০৩ ২০:০৭:২১ || আপডেট: ২০১৭-১২-০৪ ১০:২৮:০৫

চট্টগ্রামের কদমতলীতে হারুন চৌধুরী (৩৬) নামে এক ব্যবসায়ী গুলিতে নিহত হয়েছেন। নিহত হারুন প্রয়াত বিএনপি নেতা দস্তগীর চৌধুরীর ভাই আলমগীর চৌধুরীর ছেলে বলে জানা গেছে।

আজ রবিবার (০৩ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে চট্টগ্রাম মহানগরীর সদরঘাট থানার কদমতলি শুভপুর বাস্টস্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় লোকজন ওই ব্যবসায়ীকে উদ্ধার করে সন্ধ্যা ৭টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম বলেন, হারুন নামে এক ব্যবসায়ীকে গুলিবিদ্ধ অবস্থায় চমেক হাসপাতালে আনা হয়েছে। তার বুকে তিনটি গুলি লেগেছে। তাকে অপারেশন থিয়েটারে নেওয়ার পর তার মৃত্যু ঘটে।

নগর পুলিশের কোতয়ালী জোনের সহকারি কমিশনার মো. জাহাঙ্গীর আলম বলেন, খবর পেয়ে মো. হারুনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে তার মৃত্যু হয়েছে। অস্ত্রধারী দূর্বৃত্তদের ধরতে পুলিশ খুঁজছে।

এ ব্যাপারে কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব বলেন, ‘আমরা শান্তিপূর্ণভাবে শোভযাত্রা ও সমাবেশ শেষ করেছি। শোভাযাত্রার শেষদিকে পেছন দিকে গুলির শব্দ শুনি। তারপর আমি গিয়ে হারুনকে রাস্তায় পড়ে থাকতে দেখি। তাকে আমি টেক্সিতে তুলে হাসপাতালে পাঠাই। পরে জানতে পারি হারুন দস্তগীর সাহেবের ভাই আলমগীর সাহেবের ছেলে। সম্ভবত সুযোগ সন্ধানী কেউ আমাদের শোভাযাত্রার জনসমাগমের সুযোগ নিয়ে এই কাজ করেছে।’