চট্টগ্রাম, , বুধবার, ১৪ নভেম্বর ২০১৮

সীতাকুণ্ডে ট্রাক চাপায় কিশোর নিহতঃ এলাকাবাসীর সাথে পুলিশের সংঘর্ষ

প্রকাশ: ২০১৭-১০-৩১ ১৬:২৪:২৩ || আপডেট: ২০১৭-১০-৩১ ১৬:২৫:১০

মোঃ ইমরান হোসেন

উপজেলার ফৌজদারহাট এলাকায় পুলিশ গাড়িতে তল্লাশি চালানোর সময় একটি ট্রাক পালিয়ে যাওয়ার সময় দূর্ঘটনায় কবলিত হয়। এসময় ঘটনাস্থলে তারেক রহমান (১৩) নামে এক কিশোরের মৃত্যু হয়। পরে ঘটনাকে কেন্দ্র করে পুলিশের সাথে স্থানীয়দের মধ্যে সংঘর্ষ হয়। এতে পুলিশসহ ৫ জন আহত হয়েছে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় ফৌজদারহাট টোল সড়কের মুখে এ ঘটনা ঘটেছে।

আহত দুই পুলিশকে ভাটিয়ারীস্থ বিএসবি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন জেলা হাইওয়ে পুলিশের সদস্য আলমগীর হোসেন ও আবুল হোসেন। তাৎক্ষনিক আহত আরো ২ সদস্য ও অন্য একজনের নাম জানা যায়নি।

জানা যায়, বন্দর টোলরোড়ে ফৌজদারহাটের মুখে চেকপোস্ট গাড়ী তল্লাশী করছিলেন হাইওয়ে পুলিশের একটি টিম। আজ সকালে বেঁড়িবাঁধে বাইপাস সড়কের মোড়ে টোল রোড়ে চট্টগ্রাম বন্দরের দিক থেকে আসা একটি ট্রাক পুলিশের হাত থেকে রক্ষা পেতে বেপরোয়া গতিতে চলে যাওয়ার সময় স্থানীয় চা দোকানী আলী আকবরের স্কুল পড়ুয়া কিশোর পুত্র তারেক রহমানকে চাপা দিয়ে ট্রাকটি (সিলেট ড-১১-০৫৪১) রাস্তার পার্শ্বে খাদে উল্টে পড়ে যায়। এতে গুরুত্ব আহত ছেলেটিকে উদ্ধার করে হাসপাতলে নিয়ে যায়। পরে পুলিশের সাথে সংঘর্ষে বাধে এলাকাবাসী। পরে খবর পেয়ে সীতাকুণ্ড থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

সীত্কুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইফতেখার হাসান বলেন, আমরা খবর পাওয়ার পর পর পুলিশের একটি টিম ঘটনাস্থলে যায়। আমরা এলাকাবাসীয়ে বুঝিয়ে শান্ত করার চেষ্টা করি এবং দোষীদের বিচারের আওতায় আনার আশ্বাস দিই।