চট্টগ্রাম, , শনিবার, ১৭ নভেম্বর ২০১৮

চট্টগ্রাম থেকে ঢাকার পথে খালেদা জিয়া

প্রকাশ: ২০১৭-১০-৩১ ১৫:১৯:২২ || আপডেট: ২০১৭-১০-৩১ ১৫:১৯:২২

 

চট্টগ্রামের সার্কিট হাউজ থেকে ঢাকার উদ্দেশে রওয়ানা হয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। মঙ্গলবার দুপুর ২টার দিকে সড়কপথে রওয়ানা হন তিনি। দলীয় নেতাকর্মীরা তার সঙ্গে আছেন।

এর আগে শনিবার সকালে কক্সবাজারের উদ্দেশে ঢাকা থেকে সড়ক পথে রওয়ানা হন খালেদা জিয়া। ওইদিন রাতে চট্টগ্রাম সার্কিট হাউজে অবস্থান শেষে রবিবার কক্সবাজার যান। রাতে কক্সবাজার সার্কিট হাউজে অবস্থান করে সোমবার সকালে রোহিঙ্গাদের ত্রাণ সহায়তা করতে উখিয়ার বালুখালী যান খালেদা জিয়া।

সোমবার তিনি ময়নারগোনা, হাকিমপাড়া, বালুখালী-২ শরণার্থী শিবির এবং ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) চিকিৎসা শিবির পরিদর্শন করেন।

সেখানে তিনি রোহিঙ্গা পরিবারের হাতে ত্রাণসামগ্রী তুলে দেন। এর আগে সোমবার সকালে ১০ হাজার পরিবারের জন্য ৪৫ ট্রাক ত্রাণসামগ্রী সেনাবাহিনীর হাতে তুলে দেয়া হয় বিএনপির পক্ষ থেকে।

ত্রাণ বিতরণ শেষে সন্ধ্যায় কক্সবাজার ফিরে রাতে চট্টগ্রামের উদ্দেশে রওনা হন। রাত সাড়ে ১১টার দিকে কক্সবাজার থেকে চট্টগ্রাম সার্কিট হাউজে এসে পৌঁছেন খালেদা জিয়া।

আজ মঙ্গলবার সেখান থেকে সড়কপথে ঢাকার উদ্দেশে রওয়ানা দেন বিএনপি চেয়ারপারসন। পথে তিনি ফেনী অথবা কুমিল্লায় যাত্রাবিরতি করতে পারেন বলে জানা গেছে।