চট্টগ্রাম, , শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮

১০ দিন যেতে না যেতেই বিএনপি হতাশ: কাদের

প্রকাশ: ২০১৭-১০-২৬ ১৭:৩৩:৩৯ || আপডেট: ২০১৭-১০-২৬ ১৭:৩৩:৩৯

নির্বাচন কমিশনের সঙ্গে সংলাপ নিয়ে বিএনপির বক্তব্য প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সংলাপ থেকে বের হয়ে এসে তাদের যে হাসি হাসি মুখ ছিল তা এখন আর নেই। ১০ দিন যেতে না যেতেই তারা হতাশায় ডুবে গেছে। তারা কখন যে কি বলে তার কোনো অর্থ কেউই বুঝে না।

বৃহস্পতিবার নোয়াখালীর কোম্পানীগঞ্জের কবি জসিম উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। সেখানে শিক্ষা মন্ত্রণালয়ের সেকেন্ডারি এডুকেশন কোয়ালিটি অ্যান্ড অ্যাকসেস এনহান্সমেন্ট প্রজেক্ট (সেকায়েপ) এর উদ্যোগে ১৩০টি শিক্ষা প্রতিষ্ঠানে চারটি ক্যাটাগরীতে শ্রেষ্ঠ উদ্দীপনা পুরস্কার বিতরণ ,অভিভাবক সমাবেশ ও উন্নয়মূলক কাজের উদ্বোধনী অনুষ্ঠানে সেতুমন্ত্রী বক্তব্য দেন।

ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়া লন্ডনে থাকা অবস্থায় রোহিঙ্গাদের কথা ভুলে গেছেন। তার দল মাঝে মধ্যে ফটোসেশন করার জন্য ত্রাণ দিয়েছে। এখন দেশে ফিরে এসে সড়ক পথে রোহিঙ্গাদের জন্য ত্রাণ দিতে যাবেন। সড়ক পথে তাদের যাওয়া আসার মধ্যে রাজনীতির উদ্ভট গন্ধ পাওয়া যাচ্ছে। ত্রাণ দেযার নামে চট্রগ্রামে যাওয়ার গুরুত্বপূর্ণ সড়কে মানুষকে দুর্ভোগে না ফেলতে তিনি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে অনুরোধ করেন।

শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মাহামুদ উল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জেলা প্রশাসক মাহবুব তালুকদার, পুলিশ সুপার ইলিয়াছ শরীফ, বসুরহাট পৌরসভার মেয়র মীর্জা আবদুল কাদের, কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জামিরুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল প্রমুখ উপস্থিত ছিলেন।