চট্টগ্রাম, , শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮

টাইগারদের টি-টোয়েন্টি মিশন রাতে

প্রকাশ: ২০১৭-১০-২৬ ১০:৩৩:০২ || আপডেট: ২০১৭-১০-২৬ ১০:৩৩:০২

দুই ম্যাচের টেস্ট সিরিজে অভিশাপের মতো পরাজয় ঘটেছে মুশফিকুর রহীমের বাহিনির। মুশি বাহিনির পর হতাশায় ডুবিয়েছে মাশরাফি বিন মুর্তজার বাহিনিও। তাই টাইগার ভক্তদের এখন অাশা বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের বাহিনি নিয়ে।

আজ স্বাগতিক দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ দল। বাংলাদেশ সময় বৃহস্পতিবার (২৬ অক্টোবর) রাত ১০টায় ব্লুমফন্টেইনের ম্যানগাউং ওভালে শুরু হবে ম্যাচটি। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি, মাছরাঙা টিভি ও বাংলাদেশ টেলিভিশন।

টেস্ট ও ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশের হতাশা ভুলে ঘুরে দাঁড়াতে চায় টাইগাররা। এই সিরিজে জয় পেতে নিজেদের সেরাটা খেলার বিকল্প দেখছেন না টাইগার অধিনায়ক সাকিব আল হাসান।

এই সফরে ঘুরে দাঁড়ানোর মন্ত্র কম গায়নি বাংলাদেশ। টেস্ট সিরিজ হারের পর ওয়ানডেতে ঘুরে দাঁড়ানোর প্রত্যয় নিয়ে আরও হুড়মুড় করে ভেঙে পড়া। তবে এবার আবারও ঘুরে দাঁড়ানোর সুযোগ বাংলাদেশের সামনে। দুই ম্যাচের টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে ইতি ঘটবে ঘটনাবহুল দক্ষিণ আফ্রিকা সফরের। স্বভাবতই হারের বৃত্তে থাকা বাংলাদেশ চাইবে জয় দিয়ে সিরিজটাকে একটু হলেও স্মরণীয় ও বরণীয় করে রাখতে। ১৬ কোটি টাইগার সমর্থকরাও মুখিয়ে আছে সাকিব বাহিনির মাধ্যমে টাইগারদের প্রত্যাবর্তন দেখতে।