চট্টগ্রাম, , শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮

সীতাকুন্ডে অ্যাম্বুলেন্স দুর্ঘটনায় ক্যান্সার রোগীসহ নিহত ২

প্রকাশ: ২০১৭-১০-২৬ ১০:২১:৫৮ || আপডেট: ২০১৭-১০-২৬ ১০:৩০:৪৯

মোঃ ইমরান হোসেন
সীতাকুন্ড থেকে

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় একটি গাড়িকে অ্যাম্বুলেন্স ধাক্কা দেওয়ার ঘটনায় ক্যান্সারের রোগীসহ দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও চারজন।

আজ বৃহস্পতিবার ভোররাত সাড়ে ৪টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হলেন- অ্যাম্বুলেন্সে থাকা ক্যান্সারে আক্রান্ত মো. আক্কাছ মিয়া (৬৫) ও অ্যাম্বুলেন্স চালক মো. সানাউল্ল্যাহ (৩৪)। আক্কাছ মিয়া চট্টগ্রাম নগরের আগ্রাবাদ এলাকার বাসিন্দা ও সানাউল্লাহ পটুয়াখালী সদর থানার ইটবাড়িয়া গ্রামের বাসিন্দা।

দুর্ঘটনায় আহত আক্কাছের স্ত্রী রানী বেগম (৫৮), ছেলে মো. জাহিদ (২৭), আরেক এলাকার বাসিন্দা হালিমা বেগম (৪৫) ও কুমিল্লার বরুড়া উপজেলার বাসিন্দা আবদুল কাদেরের ছেলে মো. ইসমাইল (২২)।

সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা ওয়াসি আজাদ জানান, ঢাকার ক্যান্সার হাসপাতাল থেকে রোগী নিয়ে অ্যাম্বুলেন্সটি চট্টগ্রাম নগরের দিকে যাচ্ছিল। ভোররাত সাড়ে ৪টার দিকে অ্যাম্বুলেন্সটি বারৈয়ারঢালা ইউনিয়নের ছোট দারোগাহাট গ্লোবাল ওয়েল মিলের সামনে অজ্ঞাত একটি গাড়িকে ধাক্কা দেয়। এতে অ্যাম্বুলেন্সটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে অ্যাম্বুলেন্সে থাকা চালকসহ ছয়জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় ফায়ার সার্ভিস। পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

তথ্যের সত্যতা নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক অলিউর রহমান জানান, আহত চারজনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।