চট্টগ্রাম, , শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮

১৯ তলা বাণিজ্যিক ভবন নির্মানে মেঘনা পেট্রোলিয়াম ও এএনজেডের মধ্যে চুক্তি স্বাক্ষর

প্রকাশ: ২০১৭-১০-২৩ ১৬:৫২:২৬ || আপডেট: ২০১৭-১০-২৩ ১৬:৫২:২৬

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের একটি অঙ্গ প্রতিষ্ঠান মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড-এর ১৯ তলা বাণিজ্যিক স্থাপনা ‘মেঘনা ভবন’ নির্মানের লক্ষ্যে দেশের অন্যতম শীর্ষ রিয়েল এস্টেট প্রতিষ্ঠান এএনজেড প্রপার্টিজ-এর সাথে আনুষ্ঠানিক চুক্তি হয়েছে।

আজ সোমবার সকালে নগরীর আগ্রাবাদস্থ মেঘনা পেট্রোলিয়ামের কর্পোরেট অফিসে এই চুক্তি স্বাক্ষরিত হয়।

মেঘনা পেট্রোলিয়ামের ব্যবস্থাপনা পরিচালক মীর ছাইফুল্লাহ-আল-খালেদ এর উপস্থিতিতে মেঘনার হেড অব অপারেশন্স শেখ আবদুল মোতালেব এবং এএনজেড প্রপার্টিজ এর প্রধান পরিচালন কর্মকর্তা প্রকৌশলী তানভীর শাহরিয়ার রিমন স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

বহুতল মেঘনা ভবনের প্রকল্প পরিচালক এবং মেঘনা প্রেট্রোলিয়াম এর ডিজিএম মাহবুবুন নূর জানান মেঘনা ভবন নির্মানের লক্ষ্যে চলতি বছরের জানুয়ারি মাসে উন্মুক্ত টেন্ডার আহ্বান করা হলে দেশের শীর্ষ ১৩টি নির্মান প্রতিষ্ঠান এতে অংশগ্রহন করে। পরবর্তীতে কারিগরি যাছাই-বাছাই এবং আর্থিক বিডিং-এর ধারাবাহিকতা শেষ করে এএনজেড প্রপার্টিজ এই বহুতল বাণিজ্যিক ভবন নির্মানের জন্য যোগ্য বিবেচিত হয়।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মেঘনা পেট্রোলিয়ামের মহাব্যবস্থাপক (এএন্ডএফ) কাজী মনোয়ার দিলদার, মহাব্যবস্থাপক (মার্কেটিং) শহিদুল হক, মহাব্যবস্থাপক (এইচ আর) মোঃ আকতার হোসেন, ডিপুটি জেনারেল ম্যানেজার (পিএন্ড ই) জসিম উদ্দিন, ডেপুটি জেনারেল ম্যানেজার (ইঞ্জিনিয়ারিং)এবং প্রকল্প পরিচালক প্রকৌশলী মাহবুবুন নুর, এসিস্টেন্ট জেনারেল ম্যানেজার (পারচেজ) ইনাম ইলাহী চৌধুরী, এএনজে প্রপার্টিজ-এর প্রধান প্রকৌশলী বিশ্বজিত চৌধূরী, মীর মোয়াজ্জেম হোসেন চৌধুরী, মঈনুদ্দিন হাসান, মেঘনা পেট্রোলিয়াম সিবিএ সভাপতি সাদেকুর রহমান এবং সাধারণ সম্পাদক মোঃ হামিদুর রহমান।

আগামী ৪ নভেম্বর এই বহুতল ভবন নির্মান কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিদ্যুৎ জ্বালানী ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ এমপি। বিশেষ অতিথি থাকবেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন, এম এ লতিফ এমপি, জ্বালানি সচিব নাজিম উদ্দীন চৌধুরি, এএনজেড প্রপার্টিজ-এর ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন পারভেজ । অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বিপিসির চেয়ারম্যান আবু হেনা মোহাম্মদ রহমাতুল মুনিম ।