চট্টগ্রাম, , বুধবার, ১৪ নভেম্বর ২০১৮

ক্যামেরার সামনে দাঁড়ানো নিয়ে খালেদার আইনজীবীদের হাতাহাতি

প্রকাশ: ২০১৭-১০-১৯ ১৭:২৮:৩৮ || আপডেট: ২০১৭-১০-১৯ ১৭:২৮:৩৮

দুর্নীতির দুই মামলায় বৃহস্পতিবার মুচলেকা দিয়ে জামিন পেয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। এ সময় আদালত প্রাঙ্গণে টেলিভিশন ক্যামেরার সামনে দাঁড়ানোকে কেন্দ্র করে বিএনপিপন্থী আইনজীবীদের মধ্যে হাতাহাতি ও ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে। এ সময় এক আইনজীবীর শার্ট ছিড়ে তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়।

বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে পুরান ঢাকার বকশীবাজার আলিয়া মাদ্রাসা মাঠে স্থাপিত অস্থায়ী ৫নং বিশেষ জজ আদালতে এ ঘটনা ঘটে। এর আগে এই আদালতের বিচারক আখতারুজ্জামান তিন শর্তে জিয়া অরফানেজ ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসনকে জামিন দেন।

জানা গেছে, সকালে জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় হাজিরা দিতে আদালতে উপস্থিত হন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। পরে বিকেলে আদালত থেকে বের হয়ে যাওয়ার পর টেলিভিশন ক্যামেরার সামনে দাঁড়ানো নিয়ে আইনজীবীরা ধাক্কাধাক্কি শুরু করেন। এক পর্যায়ে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি খন্দকার মাহবুব হোসেন, সাবেক সভাপতি ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, অ্যাডভোকেট জয়নাল আবেদিন, সানাউল্লাহ মিয়াসহ অন্যদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।