চট্টগ্রাম, , রোববার, ১৮ নভেম্বর ২০১৮

অা.লীগ দেশকে উন্নয়নের মহাসড়কে তুলে দিয়েছে: সিইসি

প্রকাশ: ২০১৭-১০-১৮ ১২:২৫:২৯ || আপডেট: ২০১৭-১০-১৮ ১২:২৫:২৯

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে স্বাধীনতা যুদ্ধে অামরা ঝাঁপিয়ে পড়ি উল্লেখ করে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদা বলেছেন, ‘অাওয়ামী লীগ দেশকে উন্নয়নের মহাসড়কে তুলে দিয়েছে। শিক্ষা, সামাজিক, অর্থনৈতিক উন্নয়ন, বিজ্ঞান ও প্রযুক্তির প্রসার, অবকাঠামো উন্নয়ন এবং প্রকৃতি সংরক্ষণে অাজ ধরিত্রীর বিশ্ব মুকুট শেখ হাসিনার মাথায়।’

বুধবার (১৮ অক্টোবর) রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে অাওয়ামী লীগের সঙ্গে নির্বাচনী সংলাপে স্বাগত বক্তব্যে সিইসি এসব কথা বলেন। অাওয়ামী লীগের সাধারণ সম্পাদকের নেতৃত্বে ২১ সদস্যের প্রতিনিধি দল সংলাপে অংশ নেয়। সংলাপে সভাপতিত্ব করছেন প্রধান নির্বাচন কমিশনার।

অাওয়ামী লীগের প্রতিনিধি দলের অন্যান্য সদস্যরা হলেন- আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য আমির হোসেন আমু ও তোফায়েল আহমেদ; আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, মোহাম্মদ নাসিম ও মতিয়া চৌধুরী; প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপদেষ্টা এইচ টি ইমাম ও মশিউর রহমান; প্রেসিডিয়াম সদস্য আব্দুর রাজ্জাক, ফারুক খান ও রমেশ চন্দ্র সেন; উপদেষ্টা পরিষদ সদস্য মোহাম্মদ জমির ও মো. রশিদুল আলমও যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ, দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান; কোষাধ্যক্ষ এইচ এন আশিকুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, দফতর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ এবং কেন্দ্রীয় নেতা রিয়াজুল কবির কাওছার।