চট্টগ্রাম, , রোববার, ১৮ নভেম্বর ২০১৮

সীতাকুণ্ডে নিয়ন্ত্রন হারিয়ে বাস খাদে: নারী-শিশুসহ আহত ১৭

প্রকাশ: ২০১৭-১০-১৪ ১৮:২৫:৩৫ || আপডেট: ২০১৭-১০-১৫ ১২:৪১:৫৬

মোঃ ইমরান হোসেন
সীতাকুণ্ড থেকে 

চট্টগ্রাম জেলার সীতাকুণ্ডের নুনাছড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে খাদে পড়ে যায় ঢাকামুখী একটি বাস। এসময় বাসে থাকা নারী, শিশুসহ ১৭ যাত্রী আহত হয়েছে। আহতদের সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করা হয়েছে। আজ ১৪ অক্টোবর শনিবার বিকাল ৩টায় এই ঘটনা ঘটে।

আহতরা হলেন, রিয়া আক্তার (২২), আকলিমা (২৮), শাহাজাহান (৪৫), মরিয়ম ৪০), জয়নাল (৩৮), বাবুল হায়দার (৫০), তানহা (২০দিন), আইয়ুব আলী (৩৬), হনুফা (৬০), ফাতেমা (৫৫) প্রমুখ।

জানা যায়, ঢাকামুখী একটি বাস, একটি প্রাইভেট কার ও একটি ট্রাক একসাথে ওভারটেগ করতে গিয়ে প্রাইভেট কারটি ঢাকামুখী বাস (ঢাকা মেট্রো-ঘ-১৪৬১২৭) এর সামনে পড়ে যায়। এসময় বাসটি নিয়ন্ত্রন হারিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এসময় বাসে থাকা নারী, শিশুসহ ১৭ যাত্রী আহত হয়। আহতদেরকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেছে সীতাকুণ্ড ফায়ার সার্ভিস।

সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ ওয়াজি উল্ল্যাহ্ জানান, আমরা দূর্ঘটনাস্থল থেকে নারী, শিশুসহ ১০ জনকে উদ্ধার করে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করি। এছাড়াও আরো প্রায় ৬/৭ জনের মত এলাকাবাসী উদ্ধার করে তাদেরকে স্থানীয় স্বাস্থ কেন্দ্রে প্রাথমিক সেবা দেওয়া হয়।