চট্টগ্রাম, , বুধবার, ১৪ নভেম্বর ২০১৮

দিনাজপুর থেকে পালানো ক্ষুদে ক্রিকেটার বাঁশখালীতে উদ্ধার

প্রকাশ: ২০১৭-১০-১৪ ০১:০০:৩২ || আপডেট: ২০১৭-১০-১৪ ০১:০০:৩২

দিনাজপুর অনূর্ধ্ব-১৬ জেলা ক্রিকেট দলের ক্রিকেটার আরিফ বিল্লাহকে (১৬) বাঁশখালী থেকে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে দশটার দিকে তাকে উদ্ধারের পর শুক্রবার সকালে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে।

উদ্ধার হওয়া আরিফ বিল্লাহ দিনাজপুরের বিরল থানার পলাশবাড়ি গ্রামের মঞ্জুরুল ইসলামের ছেলে। আটক দুজন হলেন চট্টগ্রাম রেলস্টেশন এলাকার মো. রফিক প্রকাশ রহিম (৫৫) ও সিলেটের কোতোয়ালি থানা এলাকার মো. জয়নাল (১৯)।

পুলিশ জানায়, দিনাজপুর অনূর্ধ্ব-১৬ জেলা ক্রিকেট দলের খেলোয়াড় আরিফ। গত মঙ্গলবার বাবার সঙ্গে রাগ করে সে বাড়ি থেকে বের হয়ে দিনাজপুর থেকে ট্রেনে ঢাকা আসে। এরপর ট্রেনে করে বৃহস্পতিবার সকাল আটটার দিকে চট্টগ্রাম রেলস্টেশন এলাকায় পৌঁছায়। আরিফ জানিয়েছে, স্টেশনে ঘোরাঘুরির সময় রহিম তাকে মাসিক ১৮ হাজার টাকা বেতনের চাকরি দেওয়ার কথা বলে বাঁশখালীতে নিয়ে আসে। বাঁশখালীর বাংলাবাজারের জলকদর সেতুর ওপর কাউকে খুঁজতে থাকে অভিযুক্ত রহিম। তখন আরিফ স্থানীয় লোকজনকে ঘটনা বললে সন্দেহবশত এলাকাবাসী তিনজনকে আটকে রাখে।

বাঁশখালী থানার ওসি মো. আলমগীর হোসেন বলেন, আরিফের বাবা শুক্রবার আরিফকে বাড়ি নিয়ে গেছেন। রহিম ও জয়নালকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে জয়নালের দাবি, আরিফের মতো সে চাকরির লোভে রহিমের সঙ্গে বাঁশখালীর চাম্বল ইউনিয়নের বাংলাবাজার এলাকায় এসেছে।