চট্টগ্রাম, , মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮

লোহাগাড়ায় অস্ত্র-গুলিসহ আটক ৩

প্রকাশ: ২০১৭-১০-১২ ১৩:০৪:০০ || আপডেট: ২০১৭-১০-১৩ ১১:৩২:১৯

রায়হান সিকদার

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের পদুয়া হাই স্কুল মাঠ সংলগ্ন ফরিদ সওদাগরের সমিলের সামনে হতে ৩ জনকে আটক করেছে থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১টি দেশীয় তৈরী এলজি ও ১রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

আটককৃতরা হল যথাক্রমে উত্তর আমিরাবাদ চট্টলা পাড়া এলাকার আহমদুর রহমানের পুত্র ইলিয়াছ সানি(২৩), উত্তর পদুয়া বদলা পাড়ার আবু তাহেরের পুত্র আবদুল শুক্কুর(২১) ও একই এলাকার আবদুর রশিদের পুত্র আবদুল করিম(২৪)। সুত্রে জানা গেছে, আটককৃতরা উল্লেখিত স্হানে অস্ত্র বিক্রী করার প্রস্তুতি গ্রহণ করছিল।

গোপন সংবাদের ভিত্তিতে গত ১১ অক্টোবর দিবাগত রাতে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহজাহান পিপিএম(বার)`র নির্দেশে থানার এসআই মুফিজুল ইসলাম,এএসআই ওয়াসিম মিয়ার নেতৃত্বে একটি পুলিশি টীম উল্লেখিত এলাকা তল্লাসী চালিয়ে ১টি দেশীয় তৈরী অস্ত্র,১রাউন্ড কার্তুজসহ ৩জনকে আটক করে থানার হেফাজতে নিয়ে আসে।

থানার এসআই মুফিজুল ইসলাম উক্ত প্রতিনিধিকে জানান, থানার ওসি স্যারের নির্দেশে পদুয়া হাই স্কুলের সামনে অস্ত্র বিক্রী করার সময় ৩জনকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করতে সক্ষম হয়েছি। আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে (মামলা নং ২১,১১/১০/২০১৭ইংরেজী) রুজু করা হয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা থানার সেকেন্ড অফিসার এসআই সোহরাওয়ার্দী(সরওয়ার) উক্ত প্রতিবেদককে জানিয়েছেন।