চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮

বাঁশখালীতে ট্রাক চাপায় দুই মাদ্রাসা ছাত্রী নিহত

প্রকাশ: ২০১৭-১০-০৯ ১৫:৪০:০৭ || আপডেট: ২০১৭-১০-০৯ ২০:৫১:০৮

চট্টগ্রামের বাঁশখালী সদরে ট্রাক চাপায় শাহেদা আকতার (১৪) ও মুর্শিদা বেগম (১৫) নামের দুই মাদ্রাসা ছাত্রী নিহত হয়েছে। আজ সোমবার সকালে পৌরসভা-শীলকূপ সীমান্তের রঙ্গিয়াঘোনা মনছুরিয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

নিহত শাহেদা আক্তার বাঁশখালী উপজেলার দক্ষিণ জলদি রঙ্গিয়া ঘোনার মুজাফফর আহমেদের মেয়ে, মোর্শেদা বেগম একই এলাকার মৃত নুরুল আলমের মেয়ে।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন এ খবর নিশ্চিত করেন। তিনি জানান, সকাল সাতটার দিকে দুই ছাত্রী প্রাইভেট পড়তে যাবার সময় দ্রুতগামী এটি ট্রাক তাদের চাপাদেয়। এতে ঘটনাস্থলে শাহেদা আকতার মারা যায়।আহত মুর্শিদা বেগমকে হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়। তারা দুজন স্থানীয় রঙ্গিয়াঘোনা ফাজিল মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্রী ছিল।

বাঁশখালী থানার এসআই মো. বেলাল হোসেন জানান, সকালে বাড়ি থেকে হেঁটে রঙ্গিয়া ঘোনা দাখিল মাদ্রাসায় যাওয়ার পথে পেছন দিক থেকে একটি ট্রাক তাদের ধাক্কা দিলে ঘটনাস্থলেই শাহেদা মারা যায়। আর আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে মোর্শেদাও মারা যান। পুলিশ ঘাতক ট্রাক ও এর চালক শামীম আশরাফকে আটক করেছে বলে জানিয়ে এসআই বেলাল বলেন, এ ঘটনায় মামলা হচ্ছে।

এদিকে দুর্ঘটনার পরপরই স্থানীয় বিক্ষুব্দ জনতা ট্রাকটি আটক করে চালককে পুলিশে সোপর্দ করেছেন।