চট্টগ্রাম, , বুধবার, ১৪ নভেম্বর ২০১৮

মিরসরাইয়ে গোপন বৈঠক থেকে জামায়াত-শিবিরের ১৪ নেতাকর্মী আটক

প্রকাশ: ২০১৭-১০-০৬ ২০:৪৩:৩০ || আপডেট: ২০১৭-১০-০৭ ০৯:৩৫:৪৩

মিরসরাই প্রতিনিধি
মিরসরাইয়ে নাশকতার পরিকল্পনাকালে একটি গোপন বৈঠক থেকে জামায়াত-শিবিরের ১৪ নেতাকর্মীকে আটক করেছে জোরারগঞ্জ থানা পুলিশ।

শুক্রবার (৬ অক্টোবর) রাত ৮ টার সময় উপজেলার জোরারগঞ্জ থানাধীন বারইয়ারহাট পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের মেহেদীনগর গ্রামের আবু তাহেরের বাড়ি থেকে তাদের আটক করা হয়। এসময় জোরারগঞ্জ থানার ওসি জাহিদুল কবিরসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছে বলে দাবি করছেন ওসি।

আটকৃকতরা হলো হিঙ্গুলী ইউনিয়ন জামায়াতের সভাপতি আবু তাহের (৫৬), শিবিরের সাথী নজরুল ইসলাম (২৮), জামায়াত সমর্থক নুরু নবী (৪৮), জামায়াত কর্মী হারুন (৪২), পূর্ব মেহেদীনগর গ্রামের রবিউল হোসেন (৫৮), পূর্ব হিঙ্গুলী গ্রামের শাহ আলম (৪০), একই গ্রামের জয়নাল আবেদীন (৩৫), মাসুক (২৮), মোশাররফ হোসেন (৩৫), আরিফুল ইসলাম (২৮), আবু তাহের (৫৫), দেলোয়ার হোসেন (৪৫), জামালপুর গ্রামের নোমান (৩০), মিজানুর রহমান (৩০)।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ জাহিদুল কবির জানান, শুক্রবার রাত ৮ টায় গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন যে, হিঙ্গুলী ইউনিয়নের মেহেদীনগর গ্রামের আবু তাহেরের বাড়িতে নাশকতার পরিকল্পনা করছিল কিছু জামায়াত-শিবির নেতাকর্মী। এসময় তার নেতৃত্বে জোরারগঞ্জ থানার এসআই আবুল কাশেমসহ কয়েকজন পুলিশ সদস্য নিয়ে অভিযান চালানো হয়। অভিযানে জামায়াত-শিবিরের ১৪ জন নেতাকর্মীকে আটক করা হয়েছে। এসময় জামায়াত-শিবিরকে নেতাকর্মীদের আটক করতে গিয়ে তিনিসহ এসআই আবুল কাশেম, পুলিশ সদস্য হুমায়ুন ও জসিম আহত হয়। এসময় ৫ টি জিহাদী বই ও কিছু নগদ টাকা উদ্ধার করা হয়েছে।