চট্টগ্রাম, , বুধবার, ১৪ নভেম্বর ২০১৮

সীতাকুন্ডে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধার মৃত্যু

প্রকাশ: ২০১৭-১০-০৬ ১৪:৪৩:৫২ || আপডেট: ২০১৭-১০-০৬ ২২:৩৫:৩০

মোঃ ইমরান হোসেন

চট্টগ্রামের সীতাকুন্ডের বাড়কুন্ড এলাকায় ট্রেনে কাটা পড়ে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। আজ ৬ অক্টোবর শুক্রবার বেলা সাড়ে ১১ টায় বাড়কুন্ডের রেল লাইন এলাকায় এই ঘটনা ঘটে।

জানা যায়, আজ শুক্রবার উপজেলার বাড়বকুন্ড এলাকায় সেবা পেট্রোল পাম্পের পূর্ব পাশে রেল লাইনে বসে সহপাঠীদের নিয়ে আড্ডা দিচ্ছিলেন ইচর আলী (৬০)। এসময় দুদিক থেকে ট্রেন আসায় তারা যে লাইনে বসে ছিল সেটা অসাবধানতাবসত খেয়াল না করায় তিনি ট্রেনে কাটা পড়ে। এসময় তিনি ঘটনাস্থলে মারা যান।

নিহতের বাড়ী নওগা জেলার পত্নিতলার সুরতকি কলেজ পাড়ায় বলে জানা গেছে। সে সেবা পেট্রোল পাম্পের পিছনে কসাই কলনীতে ভাড়া থাকতো।

প্রতিবেশী ও সহকর্মী আকবর আলী নিহত হওয়ার কথা নিশ্চিত করে জানান, আমরা সবাই একসাথে যেদিন যেখানে কাজ পাই সেখানে দৈনিক মজুরিতে কাজ করে থাকি। আজ শুক্রবার ছুটির দিন হওয়ায় সব কাজ বন্ধ থাকায় সবাই মিলে ঘুরতে আসলাম। কিন্তু মর্মান্তিক দূর্ঘটনায় আমাদের সহপাঠী মারা গেলেন। আমরা তাকে রেল লাইন থেকে উদ্ধার করে বাসায় নিয়ে এসেছি। কিছুক্ষন পর গ্রামের বাড়ির উদ্দশ্যে রওনা দিব।

সীতাকুন্ড পুলিশ ফাঁড়ির এ.এস.আই দেলোয়ার হোসেন জানান, বাড়বকুন্ডে ট্রেনে কাটা পড়ার খবর পাইনি। আমরা এখনিই ঘটনাস্থলে যাচ্ছি।